• শিরোনাম

    ঢাকার বাপ্পি আর কলকাতার শ্রাবণীর ‘পাগলামি’

    ডেনাইট ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৯

    ঢাকার বাপ্পি আর কলকাতার শ্রাবণীর ‘পাগলামি’

    শীতের আগেই আশ্বিনের প্রথমে জমে উঠেছে ঢাকার ছবির বাজার। গত সপ্তাহে একই দিনে দুটি নতুন ছবি মুক্তি পেয়েছে। দেশের বেশির ভাগ প্রেক্ষাগৃহে এখন নতুন ছবি চলছে। গতকাল মঙ্গলবার কাকরাইল চলচ্চিত্রপাড়ায় গিয়ে মিলল আরেকটি নতুন ছবির খবর। আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে কমল সরকারের ছবি ‘পাগলামি’। চিত্রনাট্য ও সংলাপ লেখার পাশাপাশি ছবিটি পরিচালনা করেছেন তিনি। ছবির মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন ঢাকার বাপ্পি চৌধুরী আর কলকাতার শ্রাবণী রায়।

    ছবিটি প্রযোজনা করেছেন তরুণ চলচ্চিত্র প্রদর্শক আবদুল্লাহ হিমেল। তিনি ফেনীর ঐতিহ্যবাহী প্রেক্ষাগৃহ কাননের কর্ণধার। এ ছবির মধ্য দিয়ে তিনি চলচ্চিত্র প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন। শুধু তা-ই নয়, ছবিতে পুলিশের গোয়েন্দা বিভাগের কর্মকর্তার চরিত্রে অভিনয়ও করেছেন। আজ দুপুরে কাকরাইলে প্রযোজনা প্রতিষ্ঠানের কার্যালয়ে কথা হয় তার সঙ্গে। ছবির বাজার মন্দা। দুটি নতুন ছবি চলছে। এর মধ্যে নতুন ছবি আদৌ দর্শক নেবে? আবদুল্লাহ হিমেল বলেন, ‘এখন সিনেমার ব্যবসায় মন্দা চলছে। তারপরও এ শিল্পকে ভালোবাসি বলেই চলচ্চিত্রের সঙ্গে দীর্ঘদিন জড়িয়ে আছি। ভালোবাসার টানে প্রযোজনার খাতায় নাম লিখিয়েছি। ছবির গল্পটি অবশ্যই দর্শকের ভালো লাগবে।

    আবদুল্লাহ হিমেল জানান, ‘পাগলামি’ মিষ্টি প্রেমের ছবি। দর্শক আনন্দের সঙ্গে ছবিটি গ্রহণ করবে। ইতিমধ্যে ছবির ট্রেলার আর গানগুলো প্রশংসিত হয়েছে। ‘পাগলামি’ ছবিতে বাপ্পি চৌধুরী ও শ্রাবণী রায় ছাড়া আরও অভিনয় করেছেন রোহান, পারমিতা, রাজ, তোতা, প্রিন্স, সাদিয়া, আমির সিরাজী, গাঙ্গুয়া ও শিবা সানু। তরুণ-তরুণীদের কিছু পাগলামির গল্প উঠে এসেছে ছবির গল্পে। পাশাপাশি তাদের পরিবারেরও কিছু গল্প রয়েছে। গল্পে বিশ্ববিদ্যালয়পড়ুয়া একদল ছেলেমেয়ে শিক্ষাসফরে যায়। সেখানে ঘটে নানা ঘটনা।

    কমল সরকারের সিনেমা মানেই অন্য রকম ব্যাপার। একেবারে আলাদা ধরনের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। গল্প ও নির্মাণে বেশ নতুনত্ব আছে। সব মিলিয়ে ভালো কিছু হয়েছে। আশা করছি, সিনেমাটি দর্শকদের মন ভরাবে,’ বললেন বাপ্পি চৌধুরী। প্রযোজক জানিয়েছেন, আগামী শুক্রবার ৪০টি প্রেক্ষাগৃহে ‘পাগলামি’ ছবিটি দেখা যাবে। তবে হলের সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com