• শিরোনাম

    সেন্টমার্টিনে দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক

    টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০১৯

    সেন্টমার্টিনে দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক

    সেন্টমার্টিনের গভীর সমুদ্রে দুই লাখ পিস ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিককে আটক করেছেন কোস্টগার্ডের সদস্যরা। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) গভীর রাতে দ্বীপের দক্ষিণ-পূর্ব সমুদ্রে ফিশিং ট্রলারসহ তাদের আটক করা হয়। বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার (অপারেশন) লে. কমান্ডার সাইফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। আটকরা হলো- মিয়ানমার আকিয়াব জেলার মো. দইলা (২০), মো. রবি আলম (১৭), মো. আলম (২৫), মো. শফিকুল (১৮), মো. নুর (১৮), মো. নুর আলম (৩০), আলী আজমদ (২০), নুরুল আমীন (৩৫)।

    তিনি জানান, মিয়ানমার থেকে সমুদ্রপথে মাছ ধরার ট্রলারে করে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে ঢুকছে এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ কোস্ট গার্ড স্টেশন কমান্ডার লে. সোহেল রানার নেতৃত্বে সেন্টমার্টিনের দক্ষিণ-পূর্বে গভীর সমুদ্রে অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি মাছ ধরার ট্রলারে তল্লাশি চালিয়ে দুই লাখ পিস ইয়াবা উদ্ধার করেন তারা। ট্রলারটি থেকে মিয়ানমারের ৮ নাগরিককে আটক করা হয়েছে।

    অভিযান পরিচালনাকারী লে. সোহেল রানা জানান, ইয়াবার চালানটি কার কাছে নেওয়া হচ্ছিলো তা জানতে আটক ৮ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইয়াবাসহ আটক মিয়ানমার নাগরিকদের মাদক ও অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা দিয়ে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com