• শিরোনাম

    ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

    নারায়ণগঞ্জ প্রতিনিধি | ২৩ সেপ্টেম্বর ২০১৯

    ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

    নারায়ণগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) জয়নাল আবেদিনের বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোররাত থেকে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ আসলাম হোসেন।

    এ সময় জঙ্গি সন্দেহে সেখান থেকে তিন জনকে আটক করা হয়েছে। তারা হলো- দুই ভাই ফরিদ উদ্দিন রুমি (২৭) ও জামাল উদ্দিন রফিক (২৩)। অন্যজন হলো-ফরিদের স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু (২৭)। তাদের গ্রামের বাড়ি রাজবাড়ী জেলার পাংশায়। ফরিদ ঢাকার আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল এবং প্রোডাকশন ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষক, ফরিদের স্ত্রী অনু অগ্রণী ব্যাংকের কর্মী এবং ফরিদের ভাই জামাল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষক ছিল। সে বর্তমানে চাকরি ছেড়ে বাড়িতে থাকে।

    ওসি মোহাম্মদ আসলাম  জানান, ফতুল্লার তক্কার মক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে জয়নাল আবেদীনের একটি টিনশেড বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা। এর সঙ্গে জেলা পুলিশের সদস্যরাও সহযোগিতা করছে। কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা জানান, তিন জনকে আটক করে তাদের হেফাজতে নেওয়া হয়েছে। জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘিরে রাখা হয়েছে সেটি বোমা ও অস্ত্র তৈরির কারখানা হিসেবে ব্যবহার করা হচ্ছে বলে ধারণা করা হচ্ছে। বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে বাড়িতে তল্লাশি চালানো হবে। কাউন্টার টেরোরিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত আছেন। অভিযান পুরোপুরি শেষ হলে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের ব্রিফ করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com