• শিরোনাম

    নারায়ণগঞ্জ থেকে সরানো হল এসপি হারুনকে

    নিজস্ব প্রতিবেদক | ০৪ নভেম্বর ২০১৯

    নারায়ণগঞ্জ থেকে সরানো হল এসপি হারুনকে

    পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে নারায়ণগঞ্জ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে পুলিশ সদরদপ্তরে পুলিশ সুপার (টিআর) হিসেবে বদলির কথা জানানো হয়েছে। ট্রেনিং রিজার্ভ (টিআর) হিসেবে থাকা কর্মকর্তারা কোনো দায়িত্বে থাকেন না। কী কারণে হারুনকে বদলি করা হল, তা বলা না হলেও বিসিবি পরিচালক শওকত আজিজ রাসেলের স্ত্রী ও সন্তানকে আটকের ঘটনাটি আলোচনায় রয়েছে।

    পারটেক্স গ্রুপের কর্ণধার এম এ হাশেমের ছেলে আমবার গ্রুপের চেয়ারম্যান শওকত আজিজের স্ত্রী ও সন্তানকে শুক্রবার ভোররাতে সিদ্ধিরগঞ্জ থেকে আটকের দাবি করে শনিবার সংবাদ সম্মেলন করেছিলেন হারুন। তিনি আরও দাবি করেছিলেন, ওই গাড়ি থেকে ইয়াবা, মদ ও অস্ত্র উদ্ধার করা হয়। তবে অভিযোগ এসেছে, চাঁদা না পেয়ে শওকত আজিজের স্ত্রী-সন্তানকে ঢাকার গুলশানের বাসা থেকে ধরে নারায়ণগঞ্জে নিয়ে গিয়েছিলেন এসপি হারুন। ইন্টারনেটে এর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে।

    গত জাতীয় নির্বাচনের আগে নারায়ণগঞ্জের পুলিশ সুপারের দায়িত্ব পাওয়া হারুন তার মাস তিনেক আগে গাজীপুর থেকে বদলি হয়ে পুলিশ সদরদপ্তরে এসেছিলেন। পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক হারুন কয়েক বছর গাজীপুরের পুলিশ সুপার ছিলেন গত বছর মে মাসে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সময় তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলে বিএনপি। হারুন এক সময় ঢাকা মহানগর পুলিশে ছিলেন। তখন বিএনপি নেতা জয়নুল আবদিন ফারুকের উপর হামলার ঘটনায় আলোচিত হন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com