• শিরোনাম

    শিশুকে নির্যাতন করে প্রবাসী মায়ের কাছে ভিডিও পাঠালো চাচা

    হবিগঞ্জ প্রতিনিধি | ০৭ নভেম্বর ২০১৯

    শিশুকে নির্যাতন করে প্রবাসী মায়ের কাছে ভিডিও পাঠালো চাচা

    হবিগঞ্জের নবীগঞ্জে জিসান নামে পিতৃহীন ছয় বছরের এক শিশুকে বর্বর নির্যাতন করেছে চাচা স্বপন মিয়া। নির্যাতনের পর স্বপন সেই দৃশ্য ভিডিওতে ধারণ করে সৌদি আরবে অবস্থানরত শিশুটির মায়ের কাছে পাঠিয়েছে। শিশুপুত্রের প্রতি এ নির্মমতা সহ্য করতে না পেরে ২ নভেম্বর মা সুমনা বেগম দেশে ফিরে আসেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

    বুধবার (৬ নভেম্বর) ভোরে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমানের নেতৃত্বে পুলিশ স্বপনকে গ্রেফতার করে। শিশুটির মায়ের কাছ থেকে টাকা আদায়ের অপকৌশল হিসেবে স্বপন এই ভিডিও পাঠায় বলে জানা গেছে। ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক ক্ষোভ ও সমালোচনার সৃষ্টি হয়। ভিডিওতে দেখা যায়, স্বপন শিশু জিসানকে বিবস্ত্র করে অমানবিকভাবে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করছে। সে শিশুটির দুই পা ধরে উল্টো করে ঝুলিয়ে রেখে আঘাত করাসহ নানাভাবে শিশুটিকে নির্যাতন করেছে। সে সময় জিসান ভয় পেয়ে আর্তনাদ করলেও পাষণ্ড চাচা নির্যাতন চালিয়ে যায়।

    পুলিশ জানায়, স্বামী সুফি মিয়ার মৃত্যুর পর নবীগঞ্জ উপজেলার চরগাঁও গ্রামের সুমনা বেগম দুই মাস আগে জীবিকার সন্ধানে সৌদি আরব যান। তিনি ছয় বছরের শিশুপুত্রকে চাচা স্বপন মিয়ার কাছে রেখে যান। যাওয়ার সময় ছেলের খরচবাবদ ৫০ হাজার টাকা, এক বস্তা চাল দিয়ে যান সুমনা। এরপর সৌদি আরবে চলে যাওয়ার পর শিশু জিসানকে ভয়াবহ নির্যাতন করে ভিডিও পাঠিয়ে স্বপন মিয়া মোটা অংকের টাকা দাবি করেন তার কাছে। তিনি কয়েকবার টাকাও পাঠিয়েছেন।

    এ ঘটনায় হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্লা প্রেস ব্রিফিংয়ে জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযুক্ত দেবরকে আটক করা হয়েছে। শিশু নির্যাতনকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। গুরুতর আহত শিশুটিকে স্থানীয় লোকজনের সহযোগিতায় উদ্ধার করে মামার মাধ্যমে নানাবাড়িতে পাঠানো হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com