• শিরোনাম

    ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

    নিজস্ব প্রতিবেদক | ২৫ জানুয়ারি ২০২০

    ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

    রাজধানীর খিলগাঁও ও নারায়ণগঞ্জে পৃথক অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলো মোস্তাফিজুর রহমান ওরফে মানিক, সুজন শেখ, ইমন, লিটন সরদার ও রমজান হোসেন। এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল, তিনটি বড় চাপাতি ও সাতটি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

    শুক্রবার রাতে ডিবির পূর্ব বিভাগ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। শনিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-কমিশনার (মিডিয়া) মো. মাসুদুর রহমান।পুলিশ জানায়, আসামিরা ডাকাতির পাশাপাশি নির্জন রাস্তায় দাড়িয়ে মোটরসাইকেল থামিয়ে টাকা, মোবাইল ফোন এমনকি মোটরসাইকেলটিও ছিনিয়ে নিতো।

    মাসুদুর রহমান বলেন, গ্রেফতার পাঁচ সদস্যের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি, ছিনতাই ও ডাকাতির মামলা রয়েছে। এর আগেও তারা গ্রেফতার হয়েছিল। তবে জামিনে বেরিয়ে পুনরায় একই অপরাধে লিপ্ত হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, চক্রটি আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র ব্যবহার করে বিভিন্ন এলাকা ছাড়াও ব্যবসা প্রতিষ্ঠান ও শো-রুমে ডাকাতি করতো। এছাড়া তারা রাতে মোটরসাইকেলে চলাচলকারী ব্যক্তিদের থামিয়ে তাদের টাকা ও মূল্যবান জিনিসপত্রসহ মোটরসাইকেল ছিনিয়ে নিত। পরবর্তীতে এসব মোটরসাইকেলের চেসিস নম্বর পরিবর্তন করে ভুয়া রেজিস্ট্রিশন কাগজ তৈরি করে বিভিন্ন গ্রাম-মফস্বল এলাকায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে আদালতে পাঠানো হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com