• শিরোনাম

    টোলারবাগে আরেক বৃদ্ধের মৃত্যু, পুলিশ বলছে করোনাভাইরাস

    নিজস্ব প্রতিবেদক | ২৩ মার্চ ২০২০

    টোলারবাগে আরেক বৃদ্ধের মৃত্যু, পুলিশ বলছে করোনাভাইরাস

    রাজধানীর মিরপুরের টোলারবাগে আরেক বৃদ্ধের মৃত্যু হয়েছে, যিনি আগের দিন ওই এলাকায় করোনাভাইরাসে মারা যাওয়া বৃদ্ধের ঘনিষ্ঠজন ছিলেন। রবিবার রাত পৌনে ৮টার দিকে মারা যাওয়া ৭৬ বছর বয়সী এই ব্যক্তিও নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলে পুলিশ জানিয়েছে। পুলিশের দারুস সালাম জোনের অতিরিক্ত উপ-কমিশনার মাহমুদা আফরোজ লাকী বলেন,তার করোনাভাইরাস পজিটিভ ছিল বলে আইইডিসিআর নিশ্চিত করেছে।

    এই ব্যক্তি উত্তর টোলারবাগের বাসিন্দা এবং সেখানকার দারুল ইহসান জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন বলে এলাকার ভবন মালিক সমিতির সভাপতি শুভাশিষ বিশ্বাস জানিয়েছেন। শুভাশিস বলেন, আগের দিন মিরপুরের ডেল্টা হাসপাতালে করোনাভাইরাসে মৃত ব্যক্তির প্রতিবেশী ছিলেন তিনি। তারা দুজনই একই মসজিদে নামাজ পড়তেন। দুজন খুব ঘনিষ্ঠ ছিলেন। দুই-তিন ধরে এই ব্যক্তির জ্বর ও শ্বাসকষ্ট ছিল জানিয়ে তিনি বলেন, তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছিল। আইইডিসিআর থেকে করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহও করা হয়েছিল।

    পরে এই ব্যক্তিকে বাসায় ফেরত আনা হয়েছিল জানিয়ে নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে পুলিশের একজন কর্মকর্তা বলেন, বিকালে অসুস্থ হয়ে পড়লে তাকে অ্যাম্বুলেন্সে করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আইইডিসিআরের তত্ত্বাবধানে তার মৃতদেহের সৎকার করা হবে বলে অতিরিক্ত উপকমিশনার মাহমুদা জানিয়েছেন। পরপর দুদিন দুই জনের মৃত্যুতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে উত্তর টোলারবাগের বাসিন্দাদের মধ্যে।

    সেখানকার ওই মসজিদে যাতায়াতকারী কয়েকজন জানিয়েছেন, এই মসজিদে নামাজ পড়েন এমন আরও পাঁচ-ছয়জন অসুস্থ হওয়ায় করোনাভাইরাস পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। বিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসে বাংলাদেশে ২৭ জন আক্রান্ত এবং দুজনের মৃত্যু হয়েছে বলে দুপুরে জানিয়েছিল সরকারের রোগ নিয়ন্ত্রণ সংস্থা আইইডিসিআর।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com