• শিরোনাম

    রাজধানীর দুই অংশে মিললো লাশের দুই অংশ

    নিজস্ব প্রতিবেদক | ১৫ জুন ২০২০

    রাজধানীর দুই অংশে মিললো লাশের দুই অংশ

    করোনা মহামারীর মধ্যেই আজ সোমবার রাজধানীর দুই এলাকা থেকে অজ্ঞাত মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার করেছে পুলিশ। কোমর থেকে নিচের অংশ উদ্ধার করা হয়েছে দক্ষিণখান থেকে। আর কোমর থেকে গলা পর্যন্ত পাওয়া গেছে এয়ারপোর্ট এলাকায়। মাথার অংশ এখনও পাওয়া যায়নি। এছাড়া এটি এক ব্যক্তির শরীরের অংশ কিনা পুলিশ তাও নিশ্চিত করতে পারেনি। দক্ষিণখান থানার ওসি শিকদার মোহাম্মদ শামীম এই তথ্য জানিয়েছেন।

    পুলিশ জানায়, সোমবার সকালে দক্ষিণখান এলাকার মুক্তিযোদ্ধা সড়কের ১০৯ নম্বর বাসার সামনে ও হাজী আব্দুস সালাম সড়কের সংযোগস্থলে একটি বস্তা পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে বস্তা খুলে এক ব্যক্তির লাশের কোমর থেকে নিচের অংশ উদ্ধার করে। এর মধ্যেই খবর আশে এয়ারপোর্ট এলাকার একটি মাঠে একটি লাশের অংশ পাওয়া গেছে।

    এয়ারপোর্ট থানা পুলিশ জানায়, ঈশান কলোনি এলাকার একটি মাঠে এক ব্যক্তির গলা থেকে নাভী পর্যন্ত অংশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে সেই অংশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

    পুলিশের এয়ারপোর্ট জোনের সহকারী কমিশনার খন্দকার রেজাউল হাসান বলেন, ডেডবডির অংশটুকু ফ্রিজে রাখা ছিল মনে হচ্ছে। রাতের কোনও এক সময় সেটি মাঠে কেউ ফেলে গেছে। তিনি বলেন, দক্ষিণখান ও এয়ারপোর্ট থেকে উদ্ধার হওয়া দুই অংশ একজনের কি না তা ফরেনসিক পরীক্ষার পর বোঝা যাবে। আমরা লাশের মাথাটি উদ্ধারের চেষ্টা করছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com