• শিরোনাম

    ভাটারায় ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

    নিজস্ব প্রতিবেদক | ২৮ জুন ২০২০

    ভাটারায় ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

    রাজধানীর ভাটারা পূর্ব সাঈদনগর এলাকার একটি বাসা থেকে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম সাইফুল (৪০)। গতকাল শনিবার রাত সাড়ে ১২টার দিকে পূর্ব সাঈদনগর মসজিদ গলির একটি ভবনের দ্বিতীয় তলার এক বাসার খাটের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। তখন নিহতের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। খবর পেয়ে গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে গিয়ে নিহতের মরদেহ শনাক্ত করেন তার স্ত্রী মনিরা পারভীন।

    নিহতের স্ত্রী জানান, তাদের গ্রামের বাড়ি জামালপুর। তার স্বামী সাইফুল ঢাকায় রেন্ট-এ কারে গাড়ির ব্যবসা করতেন। তারা হাতিরঝিল মধুবাজার এলাকায় থাকেন। তাদের এক মেয়ে রয়েছে। কে বা কারা তার স্বামীকে খুন করেছে তা নিশ্চিত করতে পারেননি তিনি। তবে এ ঘটনায় তিনি দুইজনের নাম উলেøখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

    ভাটারা থানা পুলিশ জানায়, খবর পেয়ে গত শনিবার গভীর রাতে ওই ব্যবসায়ীর অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ভাটারা থানার ওসি মুক্তারুজামান জানান, নিহতের গলা কাটা ও হাত ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় ছিল। তাকে হত্যা করা হয়েছে। যে বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে সেই বাসার সবাই ৩/৪ দিন ধরে পলাতক রয়েছেন। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে daynightbd.com