• শিরোনাম

    করোনাকালে চাকরি হারানোর হতাশায় আত্মহত্যা!

    নিজস্ব প্রতিবেদক | ০৪ জুলাই ২০২০

    করোনাকালে চাকরি হারানোর হতাশায় আত্মহত্যা!

    করোনাকালে চাকরি হারিয়ে অভাব-অনটনে পড়ে কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন রাজধানীর পল্লবীর এক বাসিন্দা। তার নাম আনোয়ার হোসেন মান্নান (৪৫)। তিনি গার্মেন্টস কর্মী ছিলেন। অন্যদিকে চকবাজারে আসিয়া আক্তার শান্তা (২১) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ শনিবার দুপুরে ঢাকা মেডিকেলে ও শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

    পল্লবী থানার এসআই মো. নুরে আলম জানান, আনোয়ার হোসেন মান্নান পরিবার নিয়ে মিরপুর ১১ নম্বর সেকশনের এ  ব্লকের ৫ এর ৫ নম্বর রোডে থাকতেন। এক ছেলে এক মেয়ের জনক মান্নান মিরপুর ১০ নম্বর সেকশনের একটি গার্মেন্টসে চাকরি করতেন। করোনার কারণে গত ১০/১৫ দিন আগে তার চাকরি চলে যায়। এই কারণে তার পরিবারের কিছুটা অভাব দেখা দেয়।

    এই মানসিক চাপে সে গত ১ জুলাই বাসায় কিটনাশক পান করে। পরে স্বজনরা তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার দিনগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়। মৃত মান্নানের বাড়ি নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার ইটাবো বাজার এলাকায়। তার বাবার নাম মৃত উকিল উদ্দিন।

    অন্যদিকে চকবাজারের খাজে দেওয়ান ১ম লেনের ২৮ নম্বর বাসায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন আসিয়া আক্তার শান্তা। চকবাজার থানার এসআই মাসুদুর রহমান জানান, চকবাজার খাজে দেওয়ান ১ম লেনের ২৮ নম্বর বাসার ২য় তলায় স্বামী আরিফুল হকের সঙ্গে থাকতো আসিয়া আক্তার শান্তা। এক বছর আগে তাদের বিয়ে হয়েছে। সে বরিশাল উজিরপুর উপজেলার আবুল কাশেম সরদারের মেয়ে।

    গত শুক্রবার দিনগত রাতে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পরে তারা। ভোর রাতে স্বামী আরিফুল উঠে তাকে রুমের ভিতর ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। পরে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামায়। খবর পেয়ে সকাল ৯টার দিকে তার মৃতদেত উদ্ধার করে পুলিশ। পরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। এসআই জানান, প্রাথমকি ভাবে জানতে পেরেছি, শান্তা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার রাগ অভিমান বেশি ছিলো। তবুও আমরা বিস্তারিত তদন্ত করে দেখছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com