• শিরোনাম

    বড় ভাইকে চোর বলায় দারাজ রাইডারকে খুন

    নিজস্ব প্রতিবেদক | ০৭ জুলাই ২০২০

    বড় ভাইকে চোর বলায় দারাজ রাইডারকে খুন

    রাজধানীর মিরপুরে রুবেল হোসেন (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। তিনি অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান ‘দারাজ’ এর রাইডার হিসেবে চাকরি করতেন। গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে পশ্চিম শেওড়াপাড়ার শাপলা স্বরণির ৩৭৪/৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

    নিহত রুবেলের পরিবার বলছে, রুবেলের ভাই আকবর পাশের বাসার মিজান নামে একজনকে চোর বলেছে বলে অপবাদ দেয়। এ নিয়ে মিজানের পরিবারের সঙ্গে কয়েকদফা ঝগড়া হয়। পরে মিজানের ছোট ভাই নাজমুল হাসান নাজু রুবেলকে ছুরিকাঘাতে হত্যা করে।

    পুলিশ বলছে, আসামি গ্রেফতার হওয়ার পর হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। জানা গেছে, নিহত রুবেলের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিনে। চার ভাইয়ের মধ্যে সে ছোট। পরিবারের সঙ্গে সে শেওড়াপাড়ার ওই বাসাতেই থাকতেন।

    নিহত রুবেলের বড় ভাই কামাল হোসেন জানান, গত শুক্রবার রাত একটার দিকে বড় ভাই আকবর বাসার বাইরে বের হয়। সে বাসার পাশের একটি নারিকেল গাছের আড়ালে একজনকে দাঁড়িয়ে থাকতে দেখে। পরে সে টর্চলাইট জ্বালিয়ে দেখে পাশের বাসার মিজান সেখানে দাঁড়িয়ে আছে। তাকে চিনতে পেরে রুবেল কিছু না বলেই সেখান থেকে চলে যায়।

    পরদিন সকালে মিজানের মা আকবরের সঙ্গে ঝগড়া করে। বলে, আকবর রাতে মিজানকে দেখতে পেয়ে তাকে চোর বলেছে। এই বিষয় নিয়েই গত ৩ দিন ধরে তাদের সঙ্গে ঝড়গা চলছে। সর্বশেষ সোমবার রাত সাড়ে ৯টার দিকেও ঝগড়া করে মিজানের ৫ ভাইসহ তার পরিবার। এক পর্যায়ে মিজানের ছোট ভাই নাজমুল বাসার বাইরে থেকে এসেই রুবেলকে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

    এ সময় কামালের বুকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদেরকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন। আর নিহত রুবেলের ভাই কামালের বুকে ৬টি সেলাই করা হয়।

    ডিএমপির মিরপুর জোনের এসি এম এম মঈনুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকান্ড। এ ঘটনায় ১০/১২জনকে আসামি করে মিরপুর মডেল থানায় নিহত রুবেলের মা আছিয়া বেগম একটি হত্যা মামলা করেন। আসামিদের ধরতে অভিযান চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com