• শিরোনাম

    সিটিটিভির ফুটেজে খুনি ধরা

    নিজস্ব প্রতিবেদক | ১১ জুলাই ২০২০

    সিটিটিভির ফুটেজে খুনি ধরা

    সিসিটিভির ফুটেজে দেখা গেল খুনিকে। ধরা পড়লো। খুনের সব বর্ণনা দেয় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে। ওই খুনির নামে আনসার আলী। মোমেনা খাতুন নামে এক নারীকে হত্যা করে সে। গত শুক্রবার ভোরে রাজধানীর পান্থপথ সিগন্যাল সংলগ্ন গ্রিন রোডে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলিতে মোমেনার (৪০) ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। এ ঘটনায় পর তদন্তে নেমে মাত্র ৪ ঘন্টার ব্যবধানে খুনিকে ধরে ফেলে ডিবি।

    ডিবির রমনা বিভাগের এডিসি মিশু বিশ্বাস জানান, ভোর ৪টার দিকে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলিতে মোমেনার লাশ পাওয়া যায়। এ ঘটনার তদন্তে নেমে সকাল ৮টার দিকে খুনি আনসারকে গ্রেফতার করা হয়। সে খুনের সব বর্ণনা দিয়েছে। জিজ্ঞাসাবাদে আনসার বলেছে, সে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলির একটি বাড়ির দারোয়ান। ওই বাড়ির পার্কিংয়ের পাশে তার থাকার একটি রুম ও টয়লেট রয়েছে।

    বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এক নারীকে তিনি রুমে নিয়ে আসেন। ওই নারীর সঙ্গে তিনি অপকর্মে লিপ্ত হতে চান। এ সময় ওই নারী চিৎকার-চেচামেচি করতে চাইলে আনসার রেগে যান। অপকর্মে ব্যর্থ হয়ে তাকে টয়লেটে নিয়ে শ্বাসরোধে হত্যা করে। এরপর রাত ২টার দিকে ওই নারীকে কয়েকটি বাড়ির পর ঘটনাস্থলে ফেলে আসে। ওই ফেলে আসার চিত্র ধরা পড়ে সিসিটিভিতে। আর এতেই ধরা পড়ে খুনি আনসার।

    মিশু বিশ্বাস আরও জানান, খুনি আনসারের টয়লেটে রক্তের দাগও লেগে ছিল। প্রথমে ওই নারী অজ্ঞাত ছিল। পরে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়। চল্লিষার্ধ্বে ওই নারীর নাম মোমেনা খাতুন। তার গ্রামের বাড়ি শেরপুর। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় কলবাগান থানায় মামলা প্রক্রিয়াধীন। মোমেনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com