• শিরোনাম

    ২১ লাখ টাকা চুরির ঘটনায় দুই সপ্তাহেও গ্রেপ্তার নেই

    নিজস্ব প্রতিবেদক | ০৮ আগস্ট ২০২০

    ২১ লাখ টাকা চুরির ঘটনায় দুই সপ্তাহেও গ্রেপ্তার নেই

    রাজধানীর রামপুরায় ফার্মেসী থেকে ২১ লাখ ৫০ হাজার টাকা চুরির ঘটনায় দুই সপ্তাহ পেরিয়ে গেছে। এখনও গ্রেপ্তার হয়নি কেউ। এ ঘটনায় দায়েরকৃত মামলার আসামিকে গ্রেপ্তার করতে তৎপরতা চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। গত ২৪ জুলাই রামপুরা এলাকার ওয়াপদা রোডের লাইভ ফার্মেসী লিমিটেডে চুরির ঘটনা ঘটে। চুরির পর থেকে ফার্মেসীর সহকারী ব্যবস্থাপক এস এম বায়েজীদ হাসান সেতু পলাতক রয়েছে। পরবর্তীতে তাকে আসামি করে মামলা করেছেন ফার্মেসীর ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলাম।

    মামলায় অভিযোগ করা হয়েছে, ফার্মেসীর ক্যাশের চাবি এস এম বায়েজীদ হাসান সেতুর নিকট রেখে জুম্মার নামায পড়তে মসজিদে যান আনোয়ারুল ইসলাম। নামায শেষে ফার্মেসীতে এসে সেতুকে আর পাননি তিনি। তারপর থেকে সেতুর মোবাইলফোন বন্ধ পাওয়া যাচ্ছে। হাতিরঝিল থানার এসআই খাইরুল আলম জানান, এস এম বায়েজীদ হাসান সেতু বারবার অবস্থান পরিবর্তন করায় গ্রেপ্তার করতে বেগ পেতে হচ্ছে। তবে তাকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

    আনোয়ারুল ইসলাম জানান, লাইভ ফার্মেসী লিমিটেডের ওয়াপদা ও গেন্ডারিয়া শাখার এক সপ্তাহের টাকা জমা ছিলো ক্যাশে। ঈদের আগে কর্মচারীদের বেতন দেয়ার জন্যই টাকা ক্যাশে রাখা হয়েছিলো। এস এম বায়েজীদ হাসান সেতু রংপুরের মিঠাপুকুরের বজুরুক শেরপুর গ্রামের শহিদুর রহমানের পুত্র।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com