• শিরোনাম

    ভিডিও প্রকাশের হুমকি দিয়ে ধর্ষণ, নাটোরের আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

    পাবনা প্রতিনিধি | ০৮ অক্টোবর ২০২০

    ভিডিও প্রকাশের হুমকি দিয়ে ধর্ষণ, নাটোরের আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

    পাবনার চাটমোহরের এক গৃহবধূর করা ধর্ষণের মামলায় পাশের জেলা নাটোরের এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার গোলজার হোসেন (৩৫) নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি ওই ইউনিয়নের নাজিরপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

    মামলাকারী গৃহবধূর অভিযোগ, তার স্বামী বিদেশ থাকা অবস্থায় তার সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে তার ভিডিও ধারণ করেন গোলজার। পরে তা প্রকাশের হুমকি দিয়ে তাকে ধর্ষণ করেন। বুধবার রাতে গোলজারকে তার নাটোরের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় বলে চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন।

    ওই গৃহবধূর বাড়ি চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নে। তার স্বামী দুই বছর আগে মধ্যপ্রাচ্যের একটি দেশে পাড়ি জমান। এজাহারে বলা হয়, স্বামীর অনুপস্থিতে পাশের নাজিরপুর গ্রামের গোলজার ওই নারীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্কে গড়ে তার ভিডিও ধারণ করেন। এরপর তা প্রচারের ভয় দেখিয়ে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করেন এবং ৫ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন।

    ওই গৃহবধূর স্বামী মাসখানেক আগে দেশে ফেরেন। তিনি অর্থের হিসাব চাইলে ওই নারী বলেন, গোলজারের কাছে ৫ লাখ ২০ হাজার টাকা রাখা আছে। গত ২ অক্টোবর ওই নারীর স্বামী টাকা চাইতে গেলে গোলজার তাকে মারধর করেন। তখন তিনি থানায় অভিযোগ করেন।

    বুধবার সন্ধ্যায় স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার জন্য সালিশ বসলে তখন ওই গৃহবধূ ধর্ষণ ও নির্যাতনের বিষয়টি প্রকাশ করেন বলে পুলিশ জানায়। এরপর সালিশ ভণ্ডুল হয়ে গেলে ওই গৃহবধূ থানায় গিয়ে গোলজারের বিরুদ্ধে মামলা করেন। রাতেই অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। জোনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি তোজাম উদ্দিন গ্রেপ্তার গোলজার হোসেনের দলীয় পদবী নিশ্চিত করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com