• শিরোনাম

    ফেসবুকে বাজে মন্তব্য করায় গ্রেফতার ১

    নিজস্ব প্রতিবেদক | ২০ অক্টোবর ২০২০

    ফেসবুকে বাজে মন্তব্য করায় গ্রেফতার ১

    ফেসবুকে বাজে মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গি যুক্ত ভিডিও আপলেড করায় মো. দৌলত খান নামে এক যুবককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

    ডিবির সাইবার এন্ড স্পেশাল ক্রাইম বিভাগের ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিমের ইনচার্জ এডিসি আশরাফউল্লাহ জানান, এসিআই মটরস লিমিটেডের নির্বাহী পরিচালখ সুব্রত রঞ্জন দাসের নামে ফেসবুকে বাজে মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গিযুক্ত ভিডিও আপলোড করে দৌলত নামে ওই যুবক। পওর তার বিরুদ্ধে ৪ অক্টোবর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা হয়। ওই মামলায় দৌলতকে গ্রেফতার করা হয়।

    এসময় তার কাছ থেকে অভিনেত্রী সানাইয়ের ছবি এডিট করে ইয়ামাহা মটর সাইকেলে বসিয়ে দেওয়া ছবি, ইয়াহামা মটর সাইকেলসহ এসিআই কোম্পানীর বিভিন্ন পণ্যেও ছবি দিয়ে তাতে বাজে মন্তব্য, এসিআই মটরস লিমিটেডের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাসকে নিয়ে বাজে মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গিযুক্ত ভিডিও এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

    ডিবি কর্মকর্তা আশরাফউল্লাহ আরও জানান, ডিকে৯৪ নামক বাইকিং গ্রুপের এ্যাডমিন আসামি দৌলত। ওই গ্রুপে ১৫ হাজারের মতো সদস্য রয়েছে। দৌলত উদ্দেশ্য প্রনোদিতভাবে এসিআই মটরসসহ এসিআই কোম্পানীর বিভিন্ন পন্য এবং এসিআই মটরস লিমিটেডের নির্বাহী পরিচালককে নিয়ে বাজে মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গি সম্বলিত ভিডিও, ছবি ও কন্টেট ওই ফেসবুক আইডি এবং ইউটিউব চ্যানেলে আপলোড করে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com