• শিরোনাম

    উত্তরায় সন্ত্রাসী হামলার শিকার বিএমএ নেতা

    নিজস্ব প্রতিবেদক | ৩১ অক্টোবর ২০২০

    উত্তরায় সন্ত্রাসী হামলার শিকার বিএমএ নেতা

    রাজধানীর উত্তরায় নিজের তিনটি ফ্ল্যাটের কাজ দেখতে গিয়ে সন্ত্রাসী হামলা শিকার হয়েছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) নেতা ডাক্তার হুমায়ুন কবির। আজ শনিবার সন্ধ্যার দিকে সেক্টর-১২, রোড-১, হাউজ-৮০ এর ৪র্থ তলায় এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা তাকে বেধড়ক মারধর করে। এতে তার শরীরের বিভিন্নস্থানে জখম হয়েছে। পরে তিনি টঙ্গী সরকারি মেডিকেলে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি অভিযোগ করেছেন ডা. হুমায়ুন কবির।

    অভিযোগে তিনি বলেন, তিনি বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) ঢাকা মহানগরের নির্বাচিত কেন্দ্রীয় কাউন্সিলর। ১ কোটি ২০ লাখ টাকা চুক্তিতে উত্তরার সেক্টর-১২, রোড-১, হাউজ-৮০ এই ঠিকানায় তিনটি ফ্ল্যাট কিনেন। ইতোমধ্যে ৬৭ লাখ টাকা জমির মালিক আব্দুর রহমানকে পরিশোধ করেছেন। আজ সন্ধ্যায় ফ্ল্যাট দেখতে গেলে আব্দুর রহমান, তার শ্বশুর আলতাবুর রহমান, শ্যালক আল আমিনসহ অজ্ঞাত ৫/৬ তাকে হামলা করেন। এছাড়া তারা তাকে হত্যার হুমকি দিয়েছে।

    এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, ভুক্তভোগী হুমায়ুন কবির একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com