• শিরোনাম

    তরুণদের পারফরম্যান্সে মুগ্ধ বিসিবি সভাপতি

    ডেনাইট ডেস্ক | ১৯ ডিসেম্বর ২০২০

    তরুণদের পারফরম্যান্সে মুগ্ধ বিসিবি সভাপতি

    বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুক্রবার ফাইনালের মধ্য দিয়ে শেষ হয়েছে। দেশীয় ক্রিকেটারদের নিয়ে আয়োজিত ফ্রাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টে তরুণদের পারফরম্যান্স নজর কেড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট (বিসিবি) নাজমুল হাসান পাপনের।

    শুক্রবার ফাইনাল ম্যাচ উপভোগের ফাঁকে মিরপুরে সাংবাদিকদের একথা জানান বিসিবি সভাপতি। তিনি মনে করেন, তরুণদের এই পারফরম্যান্স দেশের ক্রিকেটের জন্য ইতিবাচক দিক। পাশাপাশি জাতীয় দলের ক্রিকেটারদের পারফরম্যান্সও বিবিসি সভাপতিকে চিন্তামুক্ত করেছে।

    পাপন বলেন, ‘আমার তো কয়েকটা ছেলের খেলা খুব ভালো লেগেছে। ভবিষ্যতেরর জন্য আমাদের খুব ভালো প্লেয়ার সংযোজন হয়েছে। আফিফের খেলা ভালো লেগেছে। নতুনদের মধ্যে শরিফুলের বল খুব ভালো লেগেছে। তাসকিন আবার ফেরৎ এসেছে। ওর বল ভালো লেগেছে। ইমন ছেলেটার ব্যাটিং ভালো লেগেছে। ইয়াসির রাব্বির ব্যাটিংও।

    webnewsdesign.com

    আসলে নতুন-পুরাতন মিলিয়ে একটি ভালো কম্বিনেশন আমরা দেখেছি। এখন আমাদের অনেক অপশন আছে। এমনকি যদি মেহেদির কথা বলি ওর খেলাও বেশ ভালো, আগ্রাসী ক্রিকেট খেলে। টি-টোয়েন্টির জন্য মূল্যবান একজন খেলোয়াড়। আমি বলছি বেশ কিছু প্লেয়ার পেয়েছি যারা আমাদের পাইপলাইন শক্তিশালী করেছে।’

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com