• শিরোনাম

    ৬ বলে ৫ ছক্কা হাঁকালেন শচীনপুত্র অর্জুন

    ডেনাইট ডেস্ক | ১৬ ফেব্রুয়ারি ২০২১

    ৬ বলে ৫ ছক্কা হাঁকালেন শচীনপুত্র অর্জুন

    কখনো তিনি আন্তর্জাতিক পর্যায়ে খেলতে পারবেন কিনা সেটা নিয়েও বেশিরভাগ মানুষ সন্দেহ পোষণ করেন। চলতি সপ্তাহেই আইপিএলের নিলাম। তার আগে নিজের জাত চেনালেন শচীনপুত্র অর্জুন টেন্ডুলকার। ৭৩তম পুলিশ ইনভাইটেশন শিল্ড ক্রিকেট টুর্নামেন্টে ৩১ বলে ৭৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন। এক ওভারে মেরেছেন ৫টি ছক্কা! এরপর বল হাতে নিয়েছেন ৩ উইকেট।

    সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, অর্জুনের দাপুটে পারফরম্যান্সে এমআইজি ১৯৪ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জিতেছে। ভারতের ব্যাটিং কিংবদন্তি শচীনের পুত্র এমনিতে বোলার। তবে ব্যাট হাতেও যে তিনি জ্বলে উঠতে পারেন তার প্রমাণ মিলল এই ম্যাচে। অফস্পিনার হাসির দাফেদারের এক ওভারে পরপর ৫ টি ওভার বাউন্ডারি হাঁকান। নিজের ইনিংসে অর্জুন ৮টি ওভার বাউন্ডারি এবং পাঁচটি বাউন্ডারি মেরেছেন।

    চলতি মাসের ১৮ তারিখে চেন্নাইয়ে বসছে চতুর্দশ আইপিএলের নিলামের আসর। নিলামের ঠিক আগেই একেবারে সঠিক সময়ে নিজের ফর্ম দেখিয়ে দিলেন অর্জুন। কিছুদিন আগেই মুম্বাইয়ের জার্সিতে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে জায়গা করে নিয়েছিলেন। তবে সেভাবে কিছু করে দেখাতে পারেননি। ২ ম্যাচে মাত্র ২ উইকেট নিয়েছেন। বিজয় হাজারে ট্রফির আগে প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হওয়ায় তিনি মুম্বাইয়ের স্কোয়াড থেকে বাদ পড়েন। এবার দেখার, ২০ লাখ রুপির বেজ প্রাইসে অর্জুনকে কোনো দল কেনে কিনা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে daynightbd.com