• শিরোনাম

    শাহজালালে ৮ মাসের শিশুকে ফেলে গেল মা

    নিজস্ব প্রতিবেদক | ০২ এপ্রিল ২০২১

    শাহজালালে ৮ মাসের শিশুকে ফেলে গেল মা

    হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৮ মাসের এক কন্যাশিশুকে ফেলে রেখে গেছে তার মা। আজ (২ এপ্রিল) সকালে বিমানবন্দরের আগমনী টার্মিনাল থেকে ফেলে রাখা অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। তার মা রাতে একটি ফ্লাইটে সৌদি থেকে দেশে আসেন। শিশুটি কান্নাকাটি করছিল। পরে এপিবিএনের কয়েকজন নারী সদস্য তার কান্না থামানোর চেষ্টা করে। পরে শিশুটির জন্য দুধ আনা হলে তার কান্না থামে।

    এপিবিএন-১৩ এর অতিরিক্ত এসপি (অপারেশন্স)আলমগীর হোসেন শিমুল জানান, বৃহস্পতিবার রাত ২টায় ওই নারী সৌদি আরব থেকে একটি ফ্লাইটে ঢাকায় আসেন। ফ্লাইট অবতরণের পর তিনি ৫ নম্বর লাগেজ বেল্টের সামনে শিশুটিকে নিয়ে অবস্থান করেন। বাড়ি ফেরার জন্য রাতে গাড়ি পাবেন না, তাই সকাল পর্যন্ত সেখানেই অপেক্ষা করেন। সকাল ৮টার দিকে হঠাৎ শিশুটিকে কান্না করা অবস্থায় রেখে তিনি লাগেজ নিয়ে পালিয়ে যান।

    একই ফ্লাইটে ওই নারীর সঙ্গে আসা আসমা জানান, শিশুটির মা সৌদি আরবে কাজের জন্য গিয়েছিল। সেখানে এক ব্যক্তির সঙ্গে তার বিয়ে হয়। তাদের ঘরেই এই সন্তানের জন্ম। তবে দেশে ফেরার আগেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। সন্তানকে নিয়ে তিনি কোথায় যাবেন তা নিয়ে দ্বিধাদ্ব›েদ্ব ছিলেন। ফ্লাইটে কান্নাকাটি করছিলেন ওই নারী।মা ফেলে যাওয়ার পর শিশুটিকান্নাকাটি করছিল।

    এপিবিএন-১৩ এর অধিনায়ক মোহাম্মদ রাশিদুল ইসলাম খান জানান, আমরা শিশুটি বিমানবন্দর থানায় হস্তান্তর করেছি। তারা সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে রাজধানীরআজিমপুর মাতৃসদন ও শিশু স্বাস্থ্য প্রশিক্ষণ প্রতিষ্ঠানে হস্তান্তর করেছে। সেখানে শিশুটির সার্বিক সেবা নিশ্চিত করা হবে।

    বিমানবন্দর থানার এসআই শ্রী দাম জানান, সন্ধ্যায় চিকিৎসার জন্য শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসি। শিশু বিভাগের চিকিৎসক ডা. আমিনুল ইসলাম শিশুটিকে ভর্তি নেন। তিনি জানান, শিশুটি কন্যা সন্তান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com