• শিরোনাম

    সিলেটে ‘হার্ডলাইনে’ পুলিশ

    ডেনাইট ডেস্ক | ২৮ জুলাই ২০২১

    সিলেটে ‘হার্ডলাইনে’ পুলিশ

    সিলেট নগরীতে কাগজপত্রবিহীন ও অবৈধ মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। ডিবি পুলিশ ও ট্রাফিক সার্জেন্টদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করছে পুলিশ। আজ বুধবার নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ এই অভিযান পরিচালনা করছে।

    অভিযানে যেসব মোটরসাইকেলের কোনো কাগজপত্র পাওয়া যাচ্ছে না, সেগুলো আটক এবং প্রয়োজনীয় কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকা চালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

    দায়িত্বরত পুলিশ সদস্যরা জানান, দীর্ঘদিন ধরে সামনে ‘প্রেস’ লেখা স্টিকার লাগানো কয়েকশ মোটরসাইকেল সিলেট শহরে দাপিয়ে বেড়াচ্ছে। যাদের বেশির ভাগেরেই সঠিক কাগজপত্র নেই। পুলিশের হাত থেকে রক্ষা পেতে অনেকেই এমন পদ্ধতি অবলম্বন করেছেন। এছাড়া বিভিন্ন অপরাধের সাথেও উঠে আসে এ ধরনের স্টিকার লাগানো মোটরসাইকেল। তাই এবার এসব মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে বিশেষ অভিযানে নেমেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

    নগরীর চৌহাট্টা ও টুকেরবাজার তেমুখী পয়েন্টে গিয়ে দেখা গেছে, চেকপোস্টে মোটরসাইকেল থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তার বের হবার কারণ জানতে চাচ্ছে পুলিশ। পরে প্রয়োজনীয় কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট আছে কিনা সেগুলো যাচাই করা হচ্ছে। তবে যাদের কাছে কাগজপত্র পাওয়া যাচ্ছে না সেই মোটরসাইকেলগুলো আটক এবং চালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

    সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, আজ থেকে কাগজপত্রবিহীন ও অবৈধ মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। আগামীকাল থেকে সাঁড়াশি অভিযান শুরু হবে। এজন্য প্রয়োজনীয় কাগজপত্রসহ বাইরে বের হতে পরামর্শ দিয়েছেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com