• শিরোনাম

    বগুড়ায় ২৪ ঘন্টায় ১৩ জনের মৃত্যু

    ডেনাইট ডেস্ক | ০১ আগস্ট ২০২১

    বগুড়ায় ২৪ ঘন্টায় ১৩ জনের মৃত্যু

    বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৪ জন এবং উপসর্গে ৯ জন মারা গেছেন।

    করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সারিয়াকান্দি উপজেলার রহিমা বেগম (৬০), বগুড়া সদরের তৌহিদা খাতুন (৭০), বিউটি বেগম (৪৫) ও সোনাতলার জহুরুল ইসলাম (৭৯)। এছাড়া বগুড়া জেলার বাইরের আরও ৩ জনের মৃতু হয়েছে।

    জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহামান তুহিন রবিবার দুপুর ১২টার দিকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

    এ ছাড়া বগুড়ায় সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৫৭৭ নমুনায় নতুন করে আরও ১৩৭ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৩ দশমিক ৭৪ শতাংশ। এদের মধ্যে সদরের ৮৮, কাহালুতে ১০ জন, শেরপুরে ১২ জন, ধুনটের ৬জন, শাজাহানপুরে ৬ জন, নন্দীগামে ৫ জন, আদমদীঘিতে ৪ জন, সারিয়াকান্দিতে ২ জন, শিবগঞ্জে ২জন দুপচাঁচিয়া ও গাবতলীতে ১জন করে করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলা মোট নমুনা পরীক্ষা হয়েছে ৯৯ হাজার ১০৪ জনের।

    এসময়ে করোনা থেকে ২২৩ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থের সংখ্যা ১৬ হাজার ৮৬১ জন। জেলার তিনটি কোভিড হাসপাতালে রোগী ভর্তি আছেন ৫৮০ জন। এরমধ্যে শজিমেক হাসপাতালে ২৫৯ জন, মো. আলী হাসপাতালে ১৯১ জন, বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি আছেন ১১২জন এবং জেলা বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি আছেন ১৮ জন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com