• শিরোনাম

    রাজধানীতে দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ২৮ আগস্ট ২০২১

    রাজধানীতে দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু

    রাজধানীর কালশী, ফার্মগেইট ও যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার সকালের মধ্যে এসব দুর্ঘটনা ঘটে। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কালশীতে পিকআপের ধাক্কায় সায়েম (৩) নামে এক শিশু মারা যায়।

    পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, কালশী ২২ তলা পোশাক কারখানার পাশে শিশুটি তার বাবার সঙ্গে ছিল। কাছেই থাকত শিশুটির পরিবার। সায়েমের বাবা রাস্তার পাশে মুরগি জবাই করছিল। সে সময় শিশুটি রাস্তায় নেমে দৌড় দিলে একটি পিকআপের ধাক্কায় আহত হয়।

    সায়েমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।ঘটনার পর স্থানীয়রা পিকআপটি জব্দ করলেও চালক পালিয়ে যায়।

    এর আগে রাতে ফার্মগেইট এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হন মোটর সাইকেল আরোহী শহীদুল ইসলাম নীরব (৩২) ও আফজাল হোসেন (৩০)। তেজগাঁও থানার ওসি সালাহউদ্দিন মিয়া বলেন, তাদেরকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসক নীরবকে মৃত ঘোষণা করেন।

    পুলিশ ‘এয়ারপোর্ট বঙ্গবন্ধু পরিবহন লিমিটেডের’ বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। ওসি জানান, নীরব ক্রিকেটার ছিলেন। তার বাড়ি কেরানীগঞ্জের আটিবাজার এলাকায়। দুর্ঘটনায় শহীদুলের বন্ধু আফজালের পা ভেঙে গেছে। তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে ভর্তি করা হয়েছে।

    এছাড়া রাতে যাত্রাবাড়ীর মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় শেফালী বেগম (৫০) নামের এক নারী নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনলে চিকিৎসক ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, একটি পেট্রল পাম্পে রান্নার কাজ করতেন শেফালী। তার গ্রামের বাড়ি দিনাজপুরে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com