• শিরোনাম

    ময়নাতদন্ত শেষে স্ত্রী-পুত্রের কাছে হস্তান্তর করা হবে কেকের মরদেহ

    ডেনাইট ডেস্ক | ০১ জুন ২০২২

    ময়নাতদন্ত শেষে স্ত্রী-পুত্রের কাছে হস্তান্তর করা হবে কেকের মরদেহ

    কলকাতায় নজরুল মঞ্চে গান গাইতে গাইতে মারা গেলেন বলিউড তারকা গায়ক কৃষ্ণকুমার কুনাথ। বলিউডে তিনি কেকে নামেই পরিচিত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

    মঙ্গলবার কলকাতায় নজরুল মঞ্চে গান গাওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুততার সাথে তাকে নিয়ে যাওয়া হয় শহরের প্রথম সারির এক বেসরকারি হাসপাতালে। সেখানেই মৃত ঘোষণা করা হয় তাকে।

    চিকিৎসকদের প্রাথমিক ধারণা হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে এই সংগীতশিল্পীর।
    বর্তমানে হাসপাতালেল মর্গেই রাখা হয়েছে কেকের মরদেহ। বুধবার তার মরদেহের ময়নাতদন্ত করা হবে। মরদেহ গ্রহণ করতে আজ সকালেই কলকাতায় যাচ্ছেন কেকের স্ত্রী ও পুত্র। তাদের হাতে মরদেহ তুলে দেওয়া হবে।

    নজরুল মঞ্চে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে অনুষ্ঠান শুরু করেন কেকে। একের পর এক গান গেয়েছেন ভিড়ে ঠাসা হলে। মঞ্চে দাঁড়িয়ে শিল্পী অনবরত করে ঘামছিলেন। বার বার মুখ মুছতে দেখা গিয়েছে তাকে রুমালে। বোতল থেকে পানিও খেয়েছেন একাধিক বার। এক বার তাকে মঞ্চের আলো নিভিয়ে দেওয়ার কথা বলতেও শোনা যায়। তবে তার জন্য পারফরম্যান্সে কোনো ঘাটতি ছিল না। গোটা মঞ্চ দাপিয়ে বেড়িয়েছেন। শুনিয়েছেন একের পর এক তার হিট সব গান। শো শেষে ফিরে এসেছিলেন মধ্য কলকাতার বিলাসবহুল হোটেলে। তার পরেই অসুস্থ বোধ করেন। হাসপাতালে নিয়ে যেতে যেতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com