• শিরোনাম

    পদ্মা সেতু নিয়ে অনেক চাপ ছিল : প্রধানমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক | ০১ জুন ২০২২

    পদ্মা সেতু নিয়ে অনেক চাপ ছিল : প্রধানমন্ত্রী

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের জনগণ আমার সঙ্গে ছিল বলেই পদ্মা সেতুর মতো বিশাল এ প্রকল্প বাস্তবায়ন করতে পেরেছি। এ প্রকল্প বাস্তবায়নে দেশের ভেতরে-বাইরে অনেক চাপ ছিল। জনগণ পাশে ছিল ও তাদের আশীর্বাদ ছিল বলেই সব চাপ মোকাবিলা করে আমরা এ প্রকল্প বাস্তবায়ন করতে পেরেছি।
    প্রধানমন্ত্রী আজ বুধবার আগারগাঁওয়ে এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় পদ্মা সেতু নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করে এসব কথা বলেন। সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সাংবাদিকদের এ তথ্য জানান।

    এম এ মান্নান বলেন, পদ্মা সেতু প্রকল্প শেষপর্যন্ত বাস্তবায়ন হয়ে গেলো। এ প্রকল্প বাস্তবায়নে বিভিন্ন মহলের চাপ নিয়ে একনেক সভায় খোলামেলা কথা বলেছেন প্রধানমন্ত্রী। জনগণ পাশে ছিল, জনগণের আশীর্বাদ ছিল বলেই পদ্মা সেতু। দেশের ভেতরে বাইরে অনেক প্রতিকূলতা ছিল বলেও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

    প্রধানমন্ত্রীর বিভিন্ন নির্দেশনার কথা তুলে ধরে পরিকল্পনামন্ত্রী বলেন, বিদ্যুৎ বিল বাকি থাকলে তা সবাইকে পরিশোধ করতে হবে। পাওনা না দিলে বিদ্যুৎ কেটে দিতে হবে। বিদ্যুৎ বিল সরকারি-বেসরকারি সবাইকে দিতে হবে। সবাইকে অবশ্যই বিল পরিশোধ করতে হবে। প্রতিটি স্থলবন্দর আপগ্রেড করতে হবে। স্থলবন্দরগুলোতে আধুনিক স্থাপনা ও সিস্টেম বসাতে বলেছেন প্রধানমন্ত্রী। গ্রামীণ সড়কের টেকসই উন্নয়নে নানা দিকে নজর দিতে হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com