মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ | ১৭ মাঘ ১৪২৯

পদোন্নতি পেলে দায়িত্ব বাড়ে : আইজিপি

ডেনাইট ডেস্ক   |   রবিবার, ১৯ জুন ২০২২ | প্রিন্ট

পদোন্নতি পেলে দায়িত্ব বাড়ে : আইজিপি

ছকের বাইরে বেরিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। আজ রবিবার (১৯ জুন) বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে অতিরিক্ত আইজি, পুলিশ হেডকোয়ার্টার্স থেকে অতিরিক্ত ডিআইজি এবং পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।

আইজিপি বলেন, ‘পদোন্নতি পেলে দায়িত্ব বাড়ে’ এ কথাটি হৃদয়ের অন্তস্থল থেকে বিশ্বাস করে দায়িত্ব পালনে এর প্রতিফলন ঘটাতে হবে। মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ করে নিজেকে পদের জন্য প্রস্তুত করতে হবে। আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি ড. মোঃ মইনুর রহমান চৌধুরী, পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়া, অতিরিক্ত ডিআইজি মোঃ আলমগীর কবীর প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অতিরিক্ত আইজিগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের স্পাউজ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ পুলিশের নতুন র‍্যাংক ব্যাজ পরিধান নীতিমালা অনুযায়ী আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এবং অতিরিক্ত আইজি ড. মোঃ মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়াকে র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন। অতিরিক্ত আইজি মোঃ মাজহারুল ইসলামের উপস্থিতিতে ডিআইজি (এডমিনিস্ট্রেশন) মোঃ আমিনুল ইসলাম এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তার স্পাউজ অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপারদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন।

Facebook Comments Box

Comments

comments

Posted ১১:৫৩ অপরাহ্ণ | রবিবার, ১৯ জুন ২০২২

daynightbd.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক
শাহনাজ চৌধুরী নিতু
Contact

২৪/সি, আউটার সার্কুলার রোড, সেন্টার পয়েন্ট আর্কেড (২য় তলা), মতিঝিল, ঢাকা-১০০০

মোবাইল: ০১৭১০ ৫৪৫৩৮৩

E-mail: daynightbd71@gmail.com