• শিরোনাম

    বিরামপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

    বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি | ২৫ জুন ২০২২

    বিরামপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

    দিনাজপুরের বিরামপুরে সড়ক দুর্ঘটনায় ফয়সাল হোসেন (২০) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ জুন) সন্ধ্যা ৭ টায় দিনাজপুর-গবিন্দগঞ্জ মহাসড়কে শহরের বেলডাঙ্গা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেন। নিহত ফয়সাল হোসেন পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার তরপনঘাট গ্রামের মোশারফ হোসেন এর পুত্র।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, দুইটি মোটরসাইকেল পাশাপাশি খুব দ্রুতগতিতে যাওয়ার সময় হঠাৎ একটি ইজিবাইকের সাথে ফয়সালের মোটরসাইকেলটি ধাক্কা খেয়ে সে পড়ে যায়। এ সময় একটি অটোভ্যানে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সামছুজ্জামান তাকে মৃত ঘোষনা করেন। তিনি জানান, দূর্ঘটনায় প্রচুর রক্তক্ষরণের জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পরেই তার মৃত্যু হয়।

    থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, দুইটি মোটরসাইকেল যোগে চার বন্ধু বিরামপুর এলাকায় ঘুরতে আসে। মোটরসাইকেল নিয়ে প্রতিয়োগিতা করতে গিয়ে হঠাৎ ইজিবাইকের সাথে ধাক্কা লাগলে নিহত ফয়সাল ছিটকে পড়ে যায় এবং হাসপাতালে নেওয়ার পরে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদেরকে কাছে হস্তান্তর করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com