• শিরোনাম

    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জিতলো নিউজিল্যান্ড

    ডেনাইট ডেস্ক | ১৩ আগস্ট ২০২২

    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জিতলো নিউজিল্যান্ড

    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ জিতল নিউজিল্যান্ড। শুক্রবার (১২ আগস্ট) সিরিজের দ্বিতীয় ম্যাচে ২১৫ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৫ রান তোলে স্বাগতিকরা। এতে সফরকারী নিউজিল্যান্ড পায় ৯০ রানের ব্যবধানে জয়। এদিন টস জিতে শুরুতে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২১৫ রানের বিশাল ইনিংস গড়ে কিউইরা।

    গ্লেন ফিলিপস ৪১ বলে ৭৬ রান করেন। তিনি ৪টি চার ও ৬টি ছক্কা মারেন। ২০ বলে ৪৮ রান করেন ডারিল মিচেল। তিনি ২টি চার ও ৪টি ছক্কা মারেন। ডেভন কনওয়ে করেন ৩৪ বলে ৪২ রান। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া ২০ রানের ইনিংস খেলেন মার্টিন গাপ্টিল। ক্যাপ্টেন উইলিয়ামসন ৪ রানে আউট হন। জেমস নিশাম ৯ ও মাইকেল ব্রেসওয়েল ৪ রান করে অপরাজিত থাকেন। ক্যারিবীয়দের হয়ে ৩টি উইকেট নেন ওবেদ ম্যাকয়। ১টি করে উইকেট পান রোমারিও শেফার্ড ও ওডিন স্মিথ।

    জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ ২০ ওভারে ৯ উইকেটে ১২৫ রানের বেশি সংগ্রহ করতে পারেনি। ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৫ বলে দলের হয়ে সব থেকে বেশি ২৩ রান করেন ১১ নম্বর ব্যাটসম্যান ওবেদ ম্যাকয়। এছাড়া শিমরন হেটমায়ার ১৪, জেসন হোল্ডার ১১, রোভম্যান পাওয়েল ২১, রোমারিও শেফার্ড ১৮ ও হেডেন ওয়ালশ ১০ রান করেন। অধিদনায়ক পুরান ১ রান করে আউট হন।

    ১৫ রানে ৩ উইকেট নেন মিচেল স্যান্টনার। এছাড়া ১৫ রানে ৩টি উইকেট নিয়েছেন ব্রেসওয়েল। ১টি করে উইকেট নিয়েছেন টিম সাউদি ও ইশ সোধি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে daynightbd.com