মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ | ১৭ মাঘ ১৪২৯

ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশনের জাতীয় শোক দিবস পালন

ডেনাইট ডেস্ক   |   সোমবার, ১৫ আগস্ট ২০২২ | প্রিন্ট

ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশনের জাতীয় শোক দিবস পালন

স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকীতে পথ শিশুদের মাঝে খাদ্য ও শিক্ষাউপকরণ সামগ্রী বিতরণ করেছে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশন। সোমবার (১৫ আগস্ট) আগারগাঁও পাসপোর্ট অফিসের নিচতলায় এসব সামগ্রী শিশুদের হাতে তুলে দেন এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা এবং ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধুরী।

অনুষ্ঠানে ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো. সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আবু নোমান জাকির হোসেন, সহ সভাপতি মো. সাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন, অর্থ সম্পাদক মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম, তথ্য গবেষণা সম্পাদক হাসানুজ্জামান, সহ দপ্তর সম্পাদক মো. ইউসুফ, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান এবং কার্যনির্বাহী সদস্য আবদুল্লাহ আল মামুন, আল আমিন মৃধাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অধিদপ্তরের মহাপরিচালক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন অসহায় ও শোষিত মানুষের নেতা। এই বিশেষ দিনে এসোসিয়েশন এর পক্ষ থেকে এরূপ উদ্যোগ বঙ্গবন্ধুর দর্শনেরই প্রতিফলন। তিনি এ সময় এসোসিয়েশনের কার্যক্রমের প্রশংসা করে ভবিষ্যতে আরও জনকল্যাণমূলক উদ্যোগ গ্রহনের আহ্বান জানান।

অনুষ্ঠানে এ সময় বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইজড চিলড্রেন, হাজারীবাগের সমন্বয়ক মো. ওয়ারেশ সহ অন্যান্য সেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Comments

comments

Posted ৪:৫৮ অপরাহ্ণ | সোমবার, ১৫ আগস্ট ২০২২

daynightbd.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক
শাহনাজ চৌধুরী নিতু
Contact

২৪/সি, আউটার সার্কুলার রোড, সেন্টার পয়েন্ট আর্কেড (২য় তলা), মতিঝিল, ঢাকা-১০০০

মোবাইল: ০১৭১০ ৫৪৫৩৮৩

E-mail: daynightbd71@gmail.com