মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ | ১৭ মাঘ ১৪২৯

বাংলাদেশ জাতীয় পার্টির মুখপাত্র ফারুকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ৩০ আগস্ট ২০২২ | প্রিন্ট

বাংলাদেশ জাতীয় পার্টির মুখপাত্র ফারুকুল ইসলাম

বাংলাদেশ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ ফারুকুল ইসলামকে পার্টির মুখপাত্র মনোনিত করেছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যাপক এম এ মুকিত। ২২ আগস্ট বাংলাদেশ জাতীয় পার্টির পক্ষ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমের নিকট এই বিষয়টি নিশ্চিত করা হয়।

নির্বাচন কমিশনের ২৮ নম্বর নিবন্ধিত দল বাংলাদেশ জাতীয় পার্টি। দলটির প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী এম এ মতিন। প্রথমে বিএনপি এবং পরে এরশাদের জাতীয় পার্টিতে অংশ নেন তিনি। একাধিকবার সংসদ সদস্যও নির্বাচিত হন। জিয়াউর রহমান ও এরশাদ সরকারের মন্ত্রিসভার সদস্যও ছিলেন এম এ মতিন। ২০১২ সালে তার মৃত্যুর পর দলের চেয়ারম্যান হন ছেলে অধ্যাপক এম এ মুকিত। বর্তমানে দলটির ঢাকা মহানগর ও সিরাজগঞ্জে কিছু কার্যক্রম রয়েছে।

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী সরকারের রাজনৈতিক এলায়েন্স যুক্তফ্রন্টের শরিক দল বাংলাদেশ জাতীয় পার্টির মুখপাত্রের দায়িত্বপ্রাপ্ত প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ ফারুকুল ইসলাম পেশাগত জীবনে একজন ব্যবসায়ী। এছাড়া তিনি মানবাধিকার সংস্থা সিডিপির কর্ণধার, জনমত২৪ এর সম্পাদক এবং স্যাটেলাইট টিভি অডিয়েন্স ফোরাম (স্টাফ) এর সভাপতির দায়িত্বে রয়েছেন।

এ ব্যাপারে মোহাম্মদ ফারুকুল ইসলাম চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, দলে আমার বিগত কার্যক্রমের মূল্যায়ন করায় আমি চেয়ারম্যান সাহেবকে কৃতজ্ঞতা জানাচ্ছি। দলের গঠনতন্ত্র অনুযায়ী মুখপাত্রের দায়িত্ব পালনে আমি সচেষ্ট থাকবো।

Facebook Comments Box

Comments

comments

Posted ৯:২৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩০ আগস্ট ২০২২

daynightbd.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক
শাহনাজ চৌধুরী নিতু
Contact

২৪/সি, আউটার সার্কুলার রোড, সেন্টার পয়েন্ট আর্কেড (২য় তলা), মতিঝিল, ঢাকা-১০০০

মোবাইল: ০১৭১০ ৫৪৫৩৮৩

E-mail: daynightbd71@gmail.com