• শিরোনাম

    ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে’

    | ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে’

    স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অন্ধকার থেকে আলোর পথে যাত্রা শুরু করেছে। বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। ২০২১ সাল নাগাদ বাংলাদেশ মধ্যম আয়ের দেশ পেরিয়ে যাবে। আওয়ামী লীগের রাজনীতির অধ্যায় হচ্ছে শুধু উন্নয়ন আর উন্নয়ন। অপরদিকে বিএনপির রাজনীতি হচ্ছে জ্বালাও পোড়াও, মানুষ হত্যা লুটপাটের রাজনীতি।

    বৃহস্পতিবার বিকেলে কাজীপুরের রৌহাবাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে মন্ত্রী স্পিডবোট যোগে যমুনা নদীর পাড় দিয়ে যমুনার ভাঙ্গনরোধে নির্মাণ কাজের পরিদর্শন করেন ও আলমপুর-হাটশিরা সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

    স্বাস্থ্য মন্ত্রী নাসিম বলেন, জঙ্গি দমন, স্বাস্থ্য শিক্ষা, কৃষি, বিদ্যুৎ সহ সরকারের বিভিন্ন মুখী উন্নয়নে শেখ হাসিনার সাহসী পদক্ষেপে পদ্মা সেতুর কাজ শুরু হযেছে। এই সেতু নিয়ে বিএনপিসহ বিশ্বব্যাংকের অনেকেই মিথ্যাচার করেছেন। কানাডার আদালতে তা প্রমাণিত হয়েছে। মিথ্যা কথা বলার জন্য খালেদা জিয়ার পদত্যাগ করা উচিত বলেও তিনি মন্তব্য করেছেন।
    তিনি বেগম খালেদা জিয়াকে ইঙ্গিত করে বলেন ২০১৪ সালে একজন নেত্রী দেশে আগুন জ্বালিয়ে জঙ্গিবাদকে উস্কানি দিয়ে ভোটকে বানচাল করতে চেয়েছিলেন। কিন্তু জনগণ সে ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়েছে। বাংলাদেশে একদিন জঙ্গিবাদের উত্থান হয়েছিল। গুলশানে তারা ৩০ জন বিদেশিকে হত্যা করে, শোলাকিয়ায় ঈদের জামাতে মুসল্লিদের হত্যা করে। তারপরও দেশপ্রেম ও সাহসিকতার পরিচয় দিয়ে পুলিশ জীবনের বিনিময়ে মুসল্লিদের রক্ষা করেছিল। ইসলাম জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না, মুসলমান হয়ে মুসলমান হত্যার মতো জঘন্য কাজ ইসলাম পছন্দ করে না। ইসলাম শান্তির ধর্ম। শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি দমন হয়েছে।

    webnewsdesign.com

    রৌহাবাড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন শহীদুল ইসলাম। বক্তব্য রাখেন, পল্লী বিদ্যুতের জিএম আজাহার আলী, এলজিইডি’র নির্বাহী রবিউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোজাম্মের হক, আাওয়ামীলীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান ও ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com