• শিরোনাম

    সামনে এলো সানির জীবনের অজানা অধ্যায়

    অগ্রবাণী ডেস্ক | ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    সামনে এলো সানির জীবনের অজানা অধ্যায়

    ‘প্রাক্তন পর্নশ্রী’ সানি লিওন কীভাবে ভারতীয় সিনেপ্রেমীদের চোখে তারকা হয়ে উঠলেন? এই প্রশ্নের উত্তরে নানা মুনি নানা মত দিয়েছেন। কেউ উত্তরে এনেছেন ‘বিছানা’, কেউ বা ‘শরীর’ কেউ বা সানির প্রাক্তন কেরিয়ারকেই সানির তারকা হওয়ার মূল মন্ত্র হিসেবে বেছে নিয়েছেন। তবে সবাই যে এই উত্তরগুলোতে একমত হয়েছেন, তেমনটা একেবারেই নয়। আর এই উত্তরগুলোর সঙ্গে যুক্তিবোধের যে কোনও মিল নেই, কেবল মন গড়া ভ্রান্ত কিছু ধারণা মানুষের মধ্যে রয়েছে তা প্রমাণ করেছে সানি লিওনকে নিয়ে তৈরি তথ্যচিত্র।

    দিলীপ মেহেতা পরিচালিত তথ্যচিত্র ‘মোস্টলি সানি’তে এমন অনেক তথ্যই উঠে এসছে যেখানে সানির জীবনের অন্দরমহল একেবারে জনসমক্ষে এসেছে, যা আগে হয়ত কারোর জানাই ছিল না। পাঞ্জাবী পরিবার যেভাবে সানিকে অস্বীকার করেছিল তারপর জীবনে যেভাবে ফিরেছেন তিনি, তা একটা জীবন্ত কাব্যগ্রন্থই বটে। সানির জীবনের চড়াই উতরাইয়ের নানান অধ্যায়ের মধ্যে অন্যতম একটি ‘বিগ বস’। এটাই সানিকে দিয়েছে বলিউড ক্যারিয়ারের প্রথম সিঁড়ি।

    জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’ই প্রথম সানি লিওনকে গোটা ভারতের কাছে শিরোনাম করে তোলে। মোবাইল কিংবা ডেস্কটপের নিষিদ্ধ ফোল্ডার বন্দি সানি হঠাৎ খবরের কাগজের পাতায় চলে আসেন। বিগ বসের বাহির দরজা দিয়ে পা রাখতেই বলিউডের দরজা খোলা, বাকিটা এখন ইতিহাস। আলাদা করে বলার অপেক্ষাই রাখে না।

    -এলএস/অগ্রবাণী

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com