• শিরোনাম

    অশ্লীলতার সীমা ছাড়ালেন গতি দানব! (ভিডিওসহ)

    অগ্রবাণী ডেস্ক | ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    অশ্লীলতার সীমা ছাড়ালেন গতি দানব! (ভিডিওসহ)

    কয়েকদিন আগেই বান্ধবীর সঙ্গে অশ্লীল উদ্দাম নৃত্য করে শিরোনামে এসেছিলেন ক্রিস গেইল। এক টিভি সাংবাদিককে কটাক্ষ করতে প্রকাশ্যে বান্ধবীর সঙ্গে সঙ্গমের ইঙ্গিতপূর্ণ নৃত্য করেন ব্যাটিং দানব। এবার সেই পথে গতি দানব উসাইন বোল্ট। এমনিতে তার চারপাশে সবসময় সুন্দরীরা গিজগিজ করতে থাকে। বিভিন্ন হোটেলে একাধিকবার লাস্যময়ীদের সঙ্গে দেখা গেছে তাকে। অনেক নারী তার সঙ্গে বিছানায় যাওয়ার খবর গর্বের সঙ্গে জানিয়েছেন। এবার প্রকাশে অশ্লীল নৃত্য করে শিরোনামে এসেছেন বোল্ট।বোল্টের সেই ভিডিও দেখতে ক্লিক করুন

    ক্যারিবিয়ান কার্নিভ্যালে সেলিব্রেশনে মেতেছিলেন স্বদেশীয় গতিমানব উসাইন বোল্ট। ত্রিনিদাদ অ্যান্ড টোব্যাকোর এই গতি তারকাকে সেখানে দেখা যায় লাস্যময়ী নারীদের সঙ্গে রঙ খেলতে। সেই সঙ্গে অশালীন ভঙ্গিতে নাচ তো ছিলই।

    গত রবিবার সকালেই সমর্থকদের সঙ্গে ‘পাইরেটস অব দি ক্যারিবিয়ান’ পার্টিতে সেলফি তুলেছিলেন এই গতিমানব। তার পরে তাকে দেখা যায় রাস্তায় এই উদ্দাম পার্টিতে মাততে। পার্টির আয়োজক ছিল ত্রিনিদাদের অন্যতম বড় ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা।

    নিজের প্রাইভেট জেটে বান্ধবীদের নিয়ে ত্রিনিদাদে এসেছিলেন বোল্ট। উদ্দেশ্য সেই পার্টিতে যোগ দেয়া। সন্ধ্যায় রাস্তায় পার্ক করা এক লরির সামনেই সেই পার্টিতেই রঙ আর যৌনতা একাকার হয়ে যায়। পরে তারকা ফুটবলার রিকার্ডো গার্ডনার ও গায়ক ক্রিস মার্টিন বোল্টের পার্টিতে হাজির হন।

    -এলএস/অগ্রবাণী

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com