• শিরোনাম

    ‘বন্ধুরা গোপনাঙ্গে ক্যামেরা লাগাতে বলেছিল’

    অগ্রবাণী ডেস্ক | ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    ‘বন্ধুরা গোপনাঙ্গে ক্যামেরা লাগাতে বলেছিল’

    সত্যি কথা মুখের উপর বলতে তিনি ভালোবাসেন। ইন্ডাস্ট্রি তাকে সেভাবেই চেনে। তিনি কঙ্গনা রানাউত। হৃত্বিক রোশনের সঙ্গে তার সম্পর্কের তিক্ততা নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে গেছেন তিনি। বিতর্কিত মন্তব্যের জন্য তার খ্যাতি তিনি নিজেই মেনে নেন।সত্যি কথা মুখের উপর বলতে তিনি ভালোবাসেন। ইন্ডাস্ট্রি তাকে সেভাবেই চেনে। তিনি কঙ্গনা রানাউত। হৃত্বিক রোশনের সঙ্গে তার সম্পর্কের তিক্ততা নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে গেছেন তিনি। বিতর্কিত মন্তব্যের জন্য তার খ্যাতি তিনি নিজেই মেনে নেন।

    শাহিদ কাপুর ও সইফ আলি খানের সঙ্গে ‘রঙ্গুন’ ছবির প্রোমোশনে সম্প্রতি একাধিক ইভেন্টে দেখা গেছে কঙ্গনাকে। সেখানেও শাহিদ ও তার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে প্রশ্নের যা উত্তর তিনি দিয়েছেন, তাতে ফের বিতর্ক। কঙ্গনার দাবি, ‘শাহিদকে চুমু খাওয়া খুব কঠিন ছিল। গোফে ওয়াক্স লাগিয়ে ছিল শাহিদ। আর সেই ওয়াক্স ওর ঠোঁটেও লেগে যায়।’

    এর আগে হৃত্বিক নিয়ে কঙ্গনার মন্তব্যে ঝড় উঠেছিল। অভিনেত্রীর মতে, হৃত্বিকের সঙ্গে সম্পর্কের প্রমাণে তার বোধহয় গোপনাঙ্গে (যোনি) ক্যামেরা লাগানো উচিত ছিল। এক অনুষ্ঠানে কঙ্গনা বলেন, ‘আমার বন্ধুরা মজা করে বলত যে, গোপনাঙ্গে ক্যামেরা ফিট করে রাখলে ধরা পড়বে কার সঙ্গে সেক্স করেছি।’ ঠোঁটকাটা কঙ্গনার এহেন মন্তব্যেই হতবাক হয়ে ওঠে বলিউড।

    -এলএস/অগ্রবাণী

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com