• শিরোনাম

    বাবা যে রেস্তোরাঁয় প্লেট ধুতেন এখন সেটির মালিক এই অভিনেতা

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০৪ মার্চ ২০১৭

    বাবা যে রেস্তোরাঁয় প্লেট ধুতেন এখন সেটির মালিক এই অভিনেতা

    গত মঙ্গলবার ৯৩ বছর বয়সে প্রয়াত হয়েছেন অভিনেতা সুনীল শেঠির বাবা বিরাপা শেঠি। সুনীল তার বাবাকে ভীষণ ভালবাসতেন। বাবার শেষকৃত্যের সময়ে কান্নায় ভেঙে পড়েন এই অভিনেতা।

    একটি সাক্ষাৎকারে সুনীল নিজেই জানিয়েছিলেন, মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় প্লেট ধোয়ার কাজ করতেন তার বাবা। ৯ বছর বয়স থেকে এই কাজ করতেন তিনি।

    বলিউডের সফল অভিনেতা হওয়ার সঙ্গে সঙ্গে সুনীল নিজে একজন অত্যন্ত সফল ব্যবসায়ীও। হয়তো নিজের বাবাকেই কিছু ফিরিয়ে দিতে চেয়েছিলেন এই অভিনেতা। সুনীলের বাবাও অবশ্য কম পরিশ্রম করেননি। ৯ বছর বয়সে রেস্তোরাঁয় কাজ শুরু করার পরে ১৯৪৩ সালে মুম্বাইয়ে একটি চারতলা বাড়ি কিনে নেন তিনি।

    বাবার জীবনের সংগ্রামকে অবশ্য অভিনব পদ্ধতিতে শ্রদ্ধা জানান সুনীল। তার বাবা যে রেস্তোরাঁটিতে কাজ করতেন, ২০১৩ সালে সেই রেস্তোরাঁটি কিনে নিয়ে সেখানে একটি ডেকরেশন শোরুম খুলেছিলেন সুনীল। বিভিন্ন ধরনের ব্যবসা সাফল্যের সঙ্গে করেছেন সুনীল।

    পুরো ভারত জুড়ে সুনীলের ফিটনেস সেন্টারের চেন রয়েছে। নিজের প্রোডাকশন হাউজও রয়েছে এই অভিনেতার। এছাড়াও, বুটিক, রিয়্যাল এস্টেট সংস্থার মালিকও সুনীল। শুধু তাই নয়, মুম্বাইতে নিজস্ব রেস্তোরাঁ চেন রয়েছে সুনীল শেঠির।

    যার বাবা একসময়ে রেস্তোরাঁয় প্লেট ধুতেন, সেই সুনীলই এখন ভারতের বিভিন্ন শহরে হোটেল এবং রেস্তোরাঁর মালিক। এছাড়াও মুম্বাইয়ের কাছে খান্ডালায় ৬২০০ বর্গফুটের বিলাসবহুল ভিলার মালিক সুনীল শেঠি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com