• শিরোনাম

    রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটি স্থগিত

    অগ্রবাণী ডেস্ক: | ০৪ মার্চ ২০১৭

    রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটি স্থগিত

    রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। শনিবার ব্যবসায়ীদের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে এ কমিটি স্থগিত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ।

    তিনি জানান, ইতোমধ্যেই রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। এছাড়া শনিবার যে বিশৃংখল ঘটনা ঘটেছে, সেখানে যদি ছাত্রলীগের কোনো নেতা-কর্মী জড়িত থাকে, তাহলে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

    তিনি আরও জানান, বিশ্ববিদ্যালয়টিতে কেন্দ্র থেকে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি পাঠানো হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

    তদন্ত কমিটিতে রয়েছেন- কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্র শেখর মন্ডল, সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন এবং ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইয়াজ আল রিয়াদ।

    প্রসঙ্গত, দোকানে বেশি দাম রাখা এবং চাঁদাবাজিকে কেন্দ্র করে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ছাত্রলীগ, এলাকাবাসী ও স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে শনিবার ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচ সাংবাদিকসহ কমপক্ষে ৪০ জন আহত হন। রাত ৯টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com