• শিরোনাম

    ১৪ ইঞ্চি ফুল টাচ (৩৬০ ডিগ্রি) ল্যাপটপ

    অনলাইন ডেস্ক | ০৭ মার্চ ২০১৭

    ১৪ ইঞ্চি ফুল টাচ (৩৬০ ডিগ্রি) ল্যাপটপ

    বাংলাদেশে সুরভী এন্টারপ্রাইজ লিমিটেড, আই লাইফের একমাত্র পরিবেশক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, জেড নোট ল্যাপটপটির দাম ২৪,০০০ থেকে কমিয়ে ২২,০০০ টাকা করা হয়েছে।

    ১৪ ইঞ্চি ফুল টাচ স্ক্রীন এই ডিভাইসের মাধ্যমে সহজেই মাইক্রোসফট অফিসের সমস্ত কাজ যেমন এম এস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট এ প্রেজেন্টেশন করা যাবে। সাথে কী বোর্ড থাকায় বাংলা, ইংলিশ ও আরবি টাইপ করতে পারবেন। ইন্টারনেট ব্রাউজ, ইমেইল, ইউ টিউব, ফেসবুক, ফটো এডিটিং সহ ইত্যাদি পার্সোনাল কাজের জন্য এটা হতে পারে আপনার নিত্যদিনের কাজের সঙ্গী।

    উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেম ব্যাবহৃত এই ল্যাপটপ দিবে দ্রুত কাজ করার সুবিধা, ৩৬০ ডিগ্রি পর্যন্ত ভাঁজ করার সুবিধা থাকায়, এই ডিভাইসটি ল্যাপটপ এবং ট্যাবলেট দুই ভাবেই ব্যবহার করতে পারবেন। এর মাধ্যমে আপনি নিজের সুবিধামত পজিশনে বসে ব্যাবহার করতে পারবেন।

    যে কোনো কাজ দ্রুত করার জন্য এতে ব্যবহার করা হয়েছে ইন্টেল প্রসেসর। ২ জিবি রেম, ৬৪ জিবি এস এস ডি ইন্টারনাল স্টোরেজ, ১২৮ জিবি পর্যন্ত মাইক্রো এস ডি কার্ড দিয়ে বাড়াতে পারবেন। ১-২ টিবি এক্সটারনাল হার্ড ডিস্ক, পেন ড্রাইভ সহ যে কোন ইউ এস বি ডিভাইস সাপোর্ট করবে।

    ২ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরার সাহায্যে স্কাইপি এবং ফেসবুক ভিডিও কল করা যায় সহজেই। এ ছাড়াও রয়েছে ওয়াইফাই ইন্টারনেট কানেকটিভিটি, ২টা ইউ এস বি পোর্ট, ব্ল্যুটুথ, মাইক্রো এস ডি কার্ড পোর্ট সহ ইত্যাদি সুবিধা।

    এতে ব্যাবহৃত হয়েছে ১০,০০০ মিলি আম্পিয়ার লিথিয়াম পলিমার ব্যাটারি, যা দিয়ে টানা ৮ ঘণ্টা কাজ করা যাবে। ১৫০ ঘণ্টা স্ট্যান্ড বাই চার্জ থাকবে।
    ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি সহ দাম পড়বে ২২,০০০ টাকা। পণ্যটি সিলভার কালারে পাওয়া যাচ্ছে। এই অফারটি মাল্টিপ্লান সেন্টার এবং আই ডি বি ভবনের রাইয়ান্স কম্পিউটার, স্টার টেক, বেসিক টেকনোলজি, টেক ভিউ সহ অনুমোদিত শো রুমে পাওয়া যাবে। অনলাইন শপ আজকের ডিল এবং পিকাবু ডট কমে ও পাওয়া যাবে। অফারটি স্টক থাকা পর্যন্ত চলবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নকিয়া ৩৩১০ ফোনের আবির্ভাব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com