• শিরোনাম

    যেভাবে দুর্ঘটনার কবলে পড়ে কালিকাপ্রসাদের গাড়ি

    অগ্রবাণী ডেস্ক | ০৮ মার্চ ২০১৭

    যেভাবে দুর্ঘটনার কবলে পড়ে কালিকাপ্রসাদের গাড়ি

    সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দোহারের প্রধান গায়ক কালিকাপ্রসাদ ভট্টাচার্য। জাতীয় সড়ক দিয়ে সিউড়ির দিকে যাওয়ার সময় গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। পুলিশ সূত্রে ও গাড়ির চালক রাজীব দাসের বয়ান অনুযায়ী যা জানা যাচ্ছে, তাতে নিয়ন্ত্রণ হারিয়েই গাড়িটি উল্টে যায়।

    ঘণ্টায় প্রায় ১০০ কিলোমিটার বেগে গাড়িটি যখন হুগলির গুড়াপের উপর দিয়ে যাচ্ছিল, সেই সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কালভার্টে ধাক্কা মারে গাড়িটি। সংঘর্ষের তীব্রতায় গাড়িটির চাকা খুলে যায়। এরপরেই গাড়িটি উল্টে পাশের নয়ানজুলিতে পড়ে যায়। প্রায় ১৫ থেকে ২০ ফুট নিচু এই জলাভূমিতে আছড়ে পড়ে গাড়িটি। গাড়ির চাকাটি ফেটে গিয়েছিল বলেও দাবি করছে পুলিশ। পুরো বিষয়টিই তদন্ত করে দেখা হচ্ছে।

    সেই সময়ে আশেপাশের ক্ষেতে চাষের কাজ করছিলেন স্থানীয় গ্রামবাসীরা। তারাই উদ্ধারের কাজে এগিয়ে আসেন। পুলিশে খবর দিলে, তারা দোহারের প্রধান গায়ক কালিকাপ্রসাদ ও অন্য সঙ্গীদের বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়।

    সেখানে কালিকাপ্রসাদকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যরা গুরুতর আহত অবস্থায় ওখানেই চিকিৎসাধীন। হাসপাতালের বেডে শুয়ে গাড়ির চালক রাজীব দাস জানান, ‘অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু নিয়ন্ত্রণ রাখতে পারিনি।’

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com