• শিরোনাম

    আদালতে নেয়া হয়েছে বদরুলকে

    অগ্রবাণী ডেস্ক: | ০৮ মার্চ ২০১৭

    আদালতে নেয়া হয়েছে বদরুলকে

    সিলেটে কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার মামলার রায় আজ। বুধবার সিলেটের মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা বেলা সাড়ে ১১টার দিকে মামলাটির রায় ঘোষণা করবেন। এজন্য এরইমধ্যে কারাগার থেকে আদালতে নেওয়া হয়েছে আসামি বদরুলকে। সকাল ১০টার আগে তাকে একটি প্রিজন ভ্যানে করে এনে রাখা হয়েছে আদালতের হাজতখানায়।

    আসামি বদরুল আলম সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ছাত্র। বিচারক আসার পর তাকে কাঠগড়ায় তোলা হবে।

    গত বছরের ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ কেন্দ্রে স্নাতক পরীক্ষা দিয়ে বের হয়ে হামলার শিকার হন সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস কোর্স) দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের ধারালো অস্ত্রের আঘাতে তার মাথার খুলি ভেদে করে মস্তিষ্কও জখম হয়। ঢাকার স্কয়ার হাসপাতালে তিন দফা অস্ত্রোপচারের পর তাকে পাঠানো হয় সাভারের সিআরপিতে। সিআরপিতে তিন মাসের চিকিৎসা শেষে গত ২৪ ফেব্রুয়ারি সিলেটের গ্রামের বাড়ি ফেরেন খাদিজা। দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে এখন সুস্থ খাদিজা। তবে চিকিৎসা চালিয়ে যেতে হবে।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ওষুধে ঘুম নয়

    ২০ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com