• শিরোনাম

    তিস্তাচুক্তি চূড়ান্ত পর্যায়ে: সেতুমন্ত্রী

    অনলাইন ডেস্ক | ১৫ মার্চ ২০১৭

    তিস্তাচুক্তি চূড়ান্ত পর্যায়ে: সেতুমন্ত্রী

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গঙ্গাচুক্তির মতো তিস্তাচুক্তিও হয়ে যাবে। তিস্তাচুক্তি চূড়ান্ত পর্যায়ে। গঙ্গাচুক্তি যিনি করেছেন, তিস্তাচুক্তিও তিনি করবেন। এপ্রিলে প্রধানমন্ত্রী ভারত যাচ্ছেন, সেখানে দেশের স্বার্থে খোলামেলাভাবে চুক্তি করা হবে।
    বুধবার সকাল সাড়ে ১০টায় নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাটে একটি প্রাথমিক ও নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
    তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন-অর্জনে বিএনপি এখন দিশেহারা হয়ে ষড়যন্ত্রের মাধ্যমে অন্য পথে সরকারকে হটানোর পাঁয়তারা করছে।
    তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সামনে নির্বাচন। ঘরের মধ্যে ঘর করা বন্ধ করতে হবে। দলীয় শৃঙ্খলা বজায় রাখতে হবে, শৃঙ্খলা বিরোধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। আগামী নির্বাচনে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।
    বেলায়েত হোসেন খসরুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এ বি এ ম জাফর উল্যাহ, কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, চাপরাশিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহি উদ্দিন টিটু প্রমুখ।
    অনুষ্ঠানে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ড. মাহে আলম, জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ প্রমুখ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com