• শিরোনাম

    চুরির অপবাদে মারপিটের প্রতিশোধ নিতেই হত্যাকাণ্ড

    অনলাইন ডেস্ক | ১৭ মার্চ ২০১৭

    চুরির অপবাদে মারপিটের প্রতিশোধ নিতেই হত্যাকাণ্ড

    হবিগঞ্জের মাধবপুরে শ্বশুরকে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি দিয়েছে ঘাতক জামাতা সাজু।

    শুক্রবার দুপুরে হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম সম্পা জাহানের আদলতে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ মূল আসামী সাজুকে হাজির করলে আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে ঘটনার বিবরণ দেয়।

    জবানবন্দিতে ঘাতক সাজু স্বীকার করে ঘটনার দুই মাস পূর্বে নিহত কামাল মিয়ার বাড়ির টিউবওয়েল চুরি হলে চুরির অপবাদ দিয়ে কামালসহ তার পরিবারের লোকজন সাজুকে ধরে এনে মারপিট করে। এ ক্ষোভে হত্যাকাণ্ডের এক মাস পূর্বে পরিকল্পনা করে ১টি লম্বা ছুরি কিনে নিজের কর্মস্থলে লুকিয়ে রাখে। পরিকল্পনা অনুযায়ী গত ১৭ ফেব্রুয়ারি দিবাগত রাতে পলিথিন মোড়ানো ছুরি নিয়ে শ্বশুর কামাল মিয়ার ঘরে সিদকেটে প্রবেশ করে কামালের উপর হামলা চালায়। এ সময় ঘরের অন্যান্যরা সজাগ হয়ে সাজুকে ধরে ফেললে নিজেকে বাচাতে এলোপাড়াতি ধারালো ছুরি দিয়ে কুপিয়ে সাহেরা খাতুন (৪৩), মেয়ে নুর জাহান (২৫), নেক জাহান (১৮) ও ভাগিনা স্বপন মিয়াকে (১৯) কুপিয়ে আহত করে সে পালিয়ে যায়। অস্ত্রের আঘাতে কামালের (৫৩) মৃত্যু হয়।
    তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত বৃহস্পতিবার ভোররাতে শ্রীমঙ্গল উপজেলার সীমান্তবর্তী বেলতলিগ্রামে অভিযান চালিয়ে তদন্তকারী কর্মকর্তা থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ তাকে গ্রেফতার করে।
    সহাকারী পুলিশ সুপার এস এ ম রাজু আহম্মেদ জানান, আসামি সাজু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এর সঙ্গে আর কেই জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। গ্রেফতারকৃত সাজু শায়েস্তাগঞ্জ থানার সোরাবই গ্রামের মস্তু মিয়ার ছেলে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com