• শিরোনাম

    ছেলের হাতে মা খুন

    অনলাইন ডেস্ক | ১৮ মার্চ ২০১৭

    ছেলের হাতে মা খুন

    নওগাঁর মান্দা উপজেলায় ছেলের হাতে এক মা খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ তার ছেলে শরাফতদ্দৌলাকে (৩৫) গ্রেফতার করেছে। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার পরানপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মায়ের নাম আকলিমা বিবি (৫৫)। তিনি ওই গ্রামের মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় আকলিমার বড় ছেলে বাদী হয়ে মান্দা থানায় মামলা করেছেন।
    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে শরাফতদ্দৌলা পরিবারের অন্য সদস্যদের না জানিয়ে কড়ই গাছ বিক্রি করে। বিষয়টি শুক্রবার সারাদিন মা-ছেলের মধ্যে দিনভর ঝগড়া বিবাদ চলে। রাতে খাওয়ার পর আকলিমা তার শয়নকক্ষে ঘুমাতে যান। রাত ১১টার দিকে শরাফতদ্দৌলা তার মায়ে ঘরে প্রবেশ করে লাঠি দিয়ে মায়ের মাথায় এলোপাতাড়ি আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আকলিমার মরদেহ উদ্ধার করে। মাকে হত্যার পর পালিয়ে যাওয়ার সময় উপজেলার ফেরিঘাট থেকে শরাফতদ্দৌলাকে গ্রেফতার করে পুলিশ।
    মান্দা থানার ওসি আনিছুর রহমান জানান, পারিবারিক বিরোধের জেরে এ খুনের ঘটনা সংঘটিত হয়েছে। সন্দেহভাজন খুনি তার ছেলেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আকলিমার লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com