• শিরোনাম

    ফেনীর সেই বাড়ির মালিককে ছেড়ে দিয়েছে পুলিশ

    অগ্রবাণী ডেস্ক | ১৮ মার্চ ২০১৭

    ফেনীর সেই বাড়ির মালিককে ছেড়ে দিয়েছে পুলিশ

    ফেনীতে নাম, পরিচয় গোপন রেখে জঙ্গি হাসান যে বাড়িটিতে ছয়দিন অবস্থান করেছিল, পুলিশ সেই বাড়ির মালিককে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিয়েছে। শুক্রবার রাতে তাকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়।

    এর আগে জঙ্গিদের উপস্থিতি টের পেয়ে ওই বাড়িতে গতকাল শুক্রবার সকালে ও গত বৃহস্পতিবার গভীর রাতে দুই দফায় অভিযান চালায় পুলিশ ও র‌্যাব।

    ফেনী মডেল থানার ওসি রাশেদ খাঁন চৌধুরি বলেন, মিরসরাইয়ে জঙ্গি হামলায় জড়িত জঙ্গিদের কয়েকজন ৫ থেকে ৬ দিন ধরে ফেনীর রামপুরে সওদাগর বাড়ির মো. ইব্রাহিমের বাসায় অবস্থান করে। কুমিল্লার চান্দিনায় বোমাসহ আটক জঙ্গি হাসান চট্টগ্রামের মিরসরাইয়ের ওই বাড়ি ভাড়া নেয়। এই একই হাসান সম্প্রতি রামপুরে ইব্রাহিমের বাসা ভাড়া নেয় নাম, পরিচয় গোপন করে।

    গত ৪ মার্চ হাসান তার ভগ্নিপতি কালামের থাকার কথা বলে বাসাটি ভাড়া নিয়েছিল। পরে মালিক ইব্রাহিমের সন্দেহ হলে তিনি তার কাছে পরিচয়পত্রের কপি চান। এক পর্যায়ে ১০ মার্চ তারা মালামাল রেখে পালিয়ে যান। ওসি জানান, পুলিশ ওই ঘর থেকে একটি খাট, একটি টেবিল, একটি কাঁথা ও একটি পর্দা জব্দ করে।

    বাড়ি মালিক, ফেনী বাজারের ব্যবসায়ী মো. ইব্রাহিম ও তার ভাই ইসরাফিল জানান, ওই বাসায় এক নারী, এক শিশু ও দুই পুরুষ ব্যক্তি অবস্থান করেন। তাদের পরিচয়পত্র জমা দিতে বার বার বলা হলেও তারা তা দেননি। এক পর্যায়ে তারা পালিয়ে যান।

    প্রসঙ্গত, জঙ্গিরা অবস্থান করছেন-এমন খবরের ভিত্তিতে গতকাল শুক্রবার সকালে ফেনী শহরের রামপুর সওদাগর বাড়ির ইব্রাহিমের ঘরে অভিযান চালায় পুলিশ ও র‌্যাব। তবে এ সময় কাউকে পাওয়া যায়নি। পরে বাড়ি মালিক ইব্রাহিমকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাকে ছেড়ে দেয় পুলিশ।
    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com