• শিরোনাম

    শ্বাসরোধে হত্যা, আটক-১

    অনলাইন ডেস্ক | ১৮ মার্চ ২০১৭

    শ্বাসরোধে হত্যা, আটক-১

    তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে আব্দুল মালেক (৫০) নামের এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনায় জড়িত থাকায় শহীদ উল্যাহ নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আজ শনিবার বিকেল ৪টার দিকে চরকাজী মোকলেছ গ্রামের কুকিজ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

    নিহত আব্দুল মালেক ওই গ্রামের মৃত ছেরাজুল হকের ছেলে। আটককৃত শহীদ উল্যাহ একই এলাকার সাইফুল্যাহর ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুর থেকে বৃষ্টি হওয়ায় আব্দুল মালেকের তরমুজ খেতে পানি জমে যায়। বিকেলে বৃষ্টি বন্ধ হলে আব্দুল মালেক খেতে গিয়ে পাশের খেত দিয়ে পানি ছেড়ে দেয়।

    এ সময় তাদের পাশের বাড়ীর সাইফুল্যাহ (৪৮) ও তার ছেলে সোহাগ (২৮) এবং শহীদ উল্যাহ (২৬) তাদের সয়াবিন খেতে পানি যাচ্ছে বলে আব্দুল মালেককে বাঁধা দেয়। এনিয়ে তাদের সাথে আব্দুল মালেকের বাকবির্তক ও হাতাহাতি হয়।

    এর একপর্যায়ে আব্দুল মালেককে এলোপাতাড়ি পিটিয়ে ও গলা চেপে ধরে সাইফুল্যাহ ও তার ছেলেরা। এতে অচেতন হয়ে পড়ে আব্দুল মালেক। পরে স্থানীয় লোকজন আব্দুল মালেককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনায় শহীদ উল্যাহ নামের এক যুবককে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে daynightbd.com