• শিরোনাম

    বুবলী নয়, আমাকে নিয়েই শাকিবের পরিকল্পনা: অপু

    অনলাইন ডেস্ক | ১৯ মার্চ ২০১৭

    বুবলী নয়, আমাকে নিয়েই শাকিবের পরিকল্পনা: অপু

    প্রতিবছরই ঈদে শাকিব খান-অপু বিশ্বাস জুটির নতুন ছবি মুক্তি পায়। গত বছর এর ব্যতিক্রম ঘটেছিলো অপুর হঠাৎ অন্তর্ধান হয়ে যাওয়ার কারণে। এবারও কী তেমনটি ঘটতে যাচ্ছে? উত্তর সম্ভবত না।

    অপু বিশ্বাস বলেছেন, ‘একটি খবরে জানতে পারলাম শাকিব-বুবলী জুটির নতুন ছবি মুক্তি পাবে ঈদে। বিষয়টি নিয়ে কৌতুহলী হলাম আমি। রাত ১২টার আগে আগে কলকাতায় থাকা শাকিবের সঙ্গে ফোনে কথাও হলো। তিনি অস্বীকার করেছেন। শাকিব এমন কোনো ঘোষণা দেননি। খবরটি পড়ে আমার মতো নায়কও বিস্মিত হয়েছেন।’

    তাহলে কী শাকিব-অপু জুটি ফিরছেন ঈদে? এমন প্রশ্নে হাসলেন অপু বিশ্বাস। তিনি বললেন, “ফোনে আলাপ করে বুঝতে পেরেছি বুবলী নয়, আমাকে নিয়েই শাকিবের পরিকল্পনা। ও আমাকে বললো, এসো কাজ করি। আরও বলেছেন, বুবলীকে নিয়ে ‘বসগিরি টু’ বা অন্য কোনো ছবিতে আপাতত তিনি জুটি বাঁধছেন না, ঈদের ছবির তো প্রশ্নই আসে না।’

    অপু বিশ্বাস মনে করেন, শাকিব চাইলে ঈদে তাদের ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেতে পারে। কিংখানের পরিকল্পনা থাকলে নতুন ছবিতেও দেখা যেতে পারে শাকিব ও অপুকে— এমনটাই ইঙ্গিত দিলেন জনপ্রিয় এই নায়িকা। অপু আরও জানান, এপ্রিলের শুরুতেই আঁড়াল ভেঙে, মান-অভিমান ভুলে সাংবাদিকদের সামনে আসবেন তিনি এবং কাজ শুরু করবেন।

    ১০ মাস আগে হঠাৎ করেই লোকচক্ষুর আঁড়ালে চলে যান অপু। এরপর চলচ্চিত্রে শাকিবের হাত ধরে উত্থান ঘটে নায়িকা বুবলীর। এক ঈদেই এই জুটির দুটি ছবি ‘বসগিরি’ ও ‘শুটার’ মুক্তি পায়। পরিস্থিতি দেখে মনে হচ্ছে, এবারের ঈদের আগেই শাকিবের নায়িকা হিসেবে অস্তিত্ব পুনরুদ্ধারে মাঠে নামছেন অপু। আর তার কথায় টের পাওয়া গেলো আত্মবিশ্বাসের শক্তি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com