• শিরোনাম

    জয়ের পর ফেসবুকে যা লিখলেন শিশির

    অগ্রবাণী ডেস্ক | ১৯ মার্চ ২০১৭

    জয়ের পর ফেসবুকে যা লিখলেন শিশির

    বাংলাদেশের প্রথম ইনিংসে সাকিব আল হাসানের ‘পাগলাটে’ ব্যাটিং নিয়ে সমালোচনা শুরু হয় বিভিন্ন মহল থেকে। এমনকি কেউ কেউ তার টেস্ট দলে অন্তুর্ভুক্তি নিয়েও প্রশ্নে তোলেন। পরের দিন অবশ্য ধীরস্থির হয়ে সেঞ্চুরি হাঁকিয়ে তার জবাব দেন। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির বলেছিলেন, ‌‌আরেকটি অপরাধ করলে! প্লিজ এই ১০০ রান বাসায় নিয়ে এসো যাতে সেগুলো দিয়ে তরকারি রান্না করে খেতে পারি। তুমি তো নিজের জন্য খেলো! নিশ্চয়ই তুমি ভালো কিছু করোনি।

    রবিবার শততম টেস্টে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। শেষ দিনে দ্রুত ২ উইকেট পড়ে যাওয়ার পর তামিম ইকবালের ৮২ রানের দুর্দান্ত ইনিংসের ওপর ভর করে জয় পায় বাংলাদেশ। যে কারণে প্রথম ইনিংসে সেঞ্চুরি এবং দুই ইনিংস মিলে ৬ উইকেট পেয়ে ম্যাচ সেরার পুরস্কার হাতে পাননি সাকিব। তাতে কি, সিরিজ সেরার পুরস্কার কিন্তু ঠিকই উঠেছে এই বিশ্বসেরা অলরাউন্ডারের হাতে।

    ম্যাচ জয়ের পর আবারও শিশির ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। এবার তিনি লিখেছেন, পুরো জাতির জন্য ঐতিহাসিক মুহূর্ত। আর দারুণ গর্ব আমার স্বামী সাকিব আল হাসানের জন্য, কারণ তিনি শততম টেস্ট ম্যাচে শত রান করেছেন; এটি তার বিশাল অর্জন। আলহামদুলিল্লাহ!

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com