• শিরোনাম

    মেসির জোড়া গোলে বার্সার দুর্দান্ত জয়!

    অনলাইন ডেস্ক | ২০ মার্চ ২০১৭

    মেসির জোড়া গোলে বার্সার দুর্দান্ত জয়!

    দলের প্রয়োজনের সময় আবারও জ্বলে উঠলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। দারুণ লড়াই করেও বার্সেলোনাকে রুখতে পার না অর্ধেকের বেশি সময় একজন কম নিয়ে খেলা ভালেন্সিয়া। লিওনেল মেসির জোড়া গোলে জয়ের আনন্দে মাঠ ছেড়েছে লা লিগা চ্যাম্পিয়নরা। রবিবার রাতে ক্যাম্প ন্যু তে ৪-২ গোলে জিতেছে লুই এনরিকের শিষ্যরা। বাকি দুই গোল করেছেন লুই সুয়ারেস ও আন্দ্রে গোমেস।

    ঘরের মাঠে ম্যাচের পঞ্চদশ মিনিটে নিশ্চিত সুযোগ নষ্ট করে বার্সেলোনা। পরের মিনিটে দুজনকে কাটিয়ে ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে মেসির নেওয়া ট্রেডমার্ক শটও লক্ষ্যভ্রষ্ট হয়। এমতাবস্থায় দারুণ আক্রমণে এগিয়ে যায় ভালেন্সিয়া। দানিয়েল পারেহোর কর্নার হেডে ভালেন্সিয়াকে এগিয়ে দেন ডিফেন্ডার মানগালা। তবে এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৬ মিনিট পরই নেইমারের থ্রোয়িং থেকে ডি-বক্সে ঢুকে বাঁকানো শটে স্কোরলাইন ১-১ করেন সুয়ারেস।

    ৪৪তম মিনিটে আবারও ভালেন্সিয়ার রক্ষণ ভেঙে ভেতরে ঢুকে পড়েন উরুগুয়ের এই স্ট্রাইকার। তাকে পিছন থেকে টেনে ধরায় দ্বিতীয় হলুদ কার্ড দেখেন মানগালা আর পেনাল্টি পায় স্বাগতিকরা। তা থেকেই দলকে এগিয়ে দেন মেসি। বার্সেলোনার এগিয়ে যাওয়ার আনন্দও স্থায়ী হয়নি। প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটেই বল জালে জড়ান মুনির এল হাদ্দাদি। স্কোরলাইন ২-২।

    দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে মেসির নেইমারের শট কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক আলভেস। ওই কর্নারেই মাসচেরানোর পা ঘুরে আসা বল ডান দিকে পেয়ে বিদ্যুৎ গতির শটে আবারও দলকে এগিয়ে দেন মেসি। এবারের লিগে মেসির এটা ২৫তম গোল। তিন গোল কম নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে সুয়ারেস। সব প্রতিযোগিতা মিলিয়ে মৌসুমে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের গোল হলো ৪১টি। এরপর ৮৯তম মিনিটে ব্যবধান বাড়িয়ে তিন পয়েন্ট নিশ্চিত করেন গোমেস। বাঁ-দিক থেকে নেইমারের বাড়ানো বল অনায়াসে জালে পাঠান পর্তুগালের এই মিডফিল্ডার।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com