• শিরোনাম

    শুরু হলো স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা

    অনলাইন ডেস্ক | ২১ মার্চ ২০১৭

    শুরু হলো স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা

    বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার (২১ মার্চ) থেকে শুরু হয়েছে ‘স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০১৭’। ৯টি দলের অংশগ্রহণে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত এই টুর্নামেন্ট চলবে ২৯ মার্চ পর্যন্ত।

    মঙ্গলবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান জাহিদ আহসান রাসেল, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) ও সিনিয়র টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

    আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, এ্যাডঃ ফজলে রাব্বি বাবুল সম্পাদক সিনিয়র স্পোর্টস অর্গানাইজিং কিমিটি ও অন্যান্য কর্মকর্তাগণ।

    উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ সেনাবাহিনী ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। ম্যাচে সেনাবাহিনী ৩-২ সেটে জয় পায়।

    ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতায় ৯টি দলকে দুই গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বর্ডার গার্ড বাংলাদেশ ও বাংলাদেশ জেল। ‘খ’ গ্রুপে রয়েছে তিতাস ক্লাব, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com