• শিরোনাম

    লক্ষ্মীপুরে ধর্ষণের অভিযোগে ছাত্র গ্রেফতার

    অগ্রবাণী ডেস্ক | ২২ মার্চ ২০১৭

    লক্ষ্মীপুরে ধর্ষণের অভিযোগে ছাত্র গ্রেফতার

    লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই স্কুলের দশম শ্রেণির ছাত্র মোঃ শামিম রহমানকে (১৬) গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ ভোরে চরমোহনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একই এলাকার ফারুক হোসেন ছৈয়ালের ছেলে ও চরলক্ষ্মী জনতা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

    সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার সকালে ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে একটি ঘরে নিয়ে তাঁকে ধর্ষণ করে পালিয়ে যায় শামীম। এ ঘটনায় ঐ দিন ছাত্রীর মা বাদী হয়ে রায়পুর থানায় একটি শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা করেন। ঐ ছাত্রীর মা ও মামলার এজহারে জানা যায়, একই এলাকার ও একই স্কুলে পড়াশোনার ফাঁকে একে অপরের প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। পরে সোমবার সকাল ৯টার দিকে বখাটে শামীম ঐ ছাত্রীকে ডেকে নিয়ে পাশের একটি পরিত্যাক্ত ছোট ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়ের চিৎকারে আশপাশের লোকজন ও বাবা মা এগিয়ে আসলে বখাটে শামীম পালিয়ে যায়। পরে ছাত্রীর অতিরিক্ত রক্তক্ষরন হওয়ায় তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়।

    রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন বলেন, স্কুল ছাত্রীর মায়ের দায়ের করা মামলায় একই স্কুলের ছাত্র মোঃ শামীম রহমানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com