• শিরোনাম

    শিশুর মৃত্যুর পর পালিয়ে গেছেন পল্লী চিকিৎসক

    অগ্রবাণী ডেস্ক | ২২ মার্চ ২০১৭

    চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় ‘ভুল চিকিৎসায়’ মো. ইমন হোসেন (২) নামের এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। চিকিৎসার পর থেকেই অভিযুক্ত পল্লী চিকিৎসক বাবু লাল দত্ত পলাতক রয়েছেন।

    মঙ্গলবার হাজীগঞ্জ পৌরসভার বলাখাল চৌধুরী পাড়ার দত্ত ফার্মেসী অ্যান্ড মেডিকেয়ার ডায়াগনোস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। বুধবার সকালে শিশুটিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    মৃত ইমন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ পন্ডিত বাড়ির প্রবাসী আব্দুল হান্নানের একমাত্র সন্তান। আব্দুল হান্নান জানান, গত এক সপ্তাহ যাবৎ ইমন সর্দি-কাশিতে ভুগছিলেন। গত ১৬ মার্চ শিশুটিকে চিকিৎসার জন্য বাবু লাল দত্তকে দেখানো হয়। তার ব্যবস্থাপত্র অনুযায়ী ওষুধ খাওয়ানোর পরেও শিশুটির অবস্থার উন্নতি হয়নি। মঙ্গলবার ইমনকে আবারো ওই চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে নেবুলাইজার দেয়ার পাশাপাশি একটি ইনজেকশন পুশ করেন চিকিৎসক। এর পরই ইমন একটি কাশি দিয়ে চোখ বন্ধ করে ফেলে। সে চোখ আর খোলেনি।

    তিনি আরো জানান, চিকিৎসক বাবু লাল দত্ত শিশুটিকে মৃত বুঝতে পেরে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। কিন্তু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

    হাজীগঞ্জ থানার ওসি মো. জাবেদুল ইসলাম বলেন, ঘটনা শোনার পর ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। তবে মৃত শিশুটির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুনগ ব্যবস্থা নেয়া হবে।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com