• শিরোনাম

    শেষ পর্যন্ত চলেই যাচ্ছেন ডক্টর গুলাটি

    অনলাইন ডেস্ক | ২২ মার্চ ২০১৭

    শেষ পর্যন্ত চলেই যাচ্ছেন ডক্টর গুলাটি

    দ্য কাপিল শর্মা শো’ হয়তো চলবে, কিন্তু, ডক্টর গুলাটিকে আর দেখা যাবে না। ভারতের অন্যতম হাই-রেটেড এই কমেডি-শো এখন ঘরে ঘরে জায়গা করে নিয়েছে। ‘শো-উপস্থাপনা’ করা কাপিল শর্মা যেমন হাস্যরসের এক অন্য ঘরানা তৈরি করেছেন, তেমনি কাপিল নামাঙ্কিত এই শো-এ সুনীল গ্রোভার অভিনীত ডক্টর গুলাটি-র চরিত্র হচ্ছে অলঙ্কার।

    সুনীলের এক ঘনিষ্ট বন্ধু জানিয়ে দিয়েছেন, কাপিল শর্মা মেলবোর্ন থেকে ভারতে ফেরার সময় বিমানের মধ্যেই যেভাবে অপমান করেছে তাতে মানসিকভাবে ভেঙে পড়েছেন সুনীল গ্রোভার। তিনি এই মুহূর্তে কারোর সঙ্গেই কথা বলছেন না। এমনকী, মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সুনীলকে উদ্ধৃত করে যেসব পোস্ট করা হচ্ছে তার কোনও সত্যতা নেই বলেই দাবি করেছেন ওই বন্ধু।

    সুনীল গ্রোভারের ওই বন্ধু জানিয়েছেন, সোনি টেলিভিশনের সঙ্গে ২৩ এপ্রিল পর্যন্ত চুক্তির বাধ্যবাধকতা রয়েছে। তাই এই সময়ে কাপিলের সঙ্গে হওয়া ঝামেলা নিয়ে কোন কথাই বলবেন না সুনীল। এমনকী, শো-এর ব্যাপারেও কোনও মন্তব্য করবেন না।

    তার চুক্তির অর্থের অঙ্ক বাড়ানো হলে তবেই ‘দ্য কাপিল শর্মা শো’-তে সুনীল ফিরবেন বলে যে খবর প্রচার হয়েছে, তাকেও মিথ্যা বলে দাবি করেছেন ওই বন্ধু। তার দাবি, দ্বিগুণ অর্থ দিলেও সুনীল ‘দ্য কাপিল শর্মা শো’-এ ফিরছেন না। সুনীল সিদ্ধান্ত নিয়েছেন তিনি কপিলের সঙ্গে আর কাজ করবেন না এবং এই ঘটনাকে ভুলে সামনে এগিয়ে যেতে চান।

    সুনীলের কাছে টুইটারে ক্ষমা চেয়ে পোস্টও করেছিলেন কাপিল। কিন্তু, সুনীল যে কাপিলের শো-এ ফিরছেন না তা তার টুইটার পোস্ট থেকেই পরিস্কার করে দিয়েছিলেন। কারণ, আবেগভরা এই টুইটে সুনীল কাপিলকে যেমন একদিকে অসামান্য এক প্রতিভাবান বলে মন্তব্য করেছেন, তেমনি অন্যদিকে, কপিল যেন নিজেকে ভগবান না ভাবেন সে কথাও বলেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com